১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

হোমনা ও মেঘনায় নৌপথে পুলিশের বিশেষ অভিযান

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জানুয়ারি ১৩ ২০২১, ২২:১৫ | 627 বার পঠিত

কুমিল্লার হোমনা-মেঘনা দুই উপজেলায় দিনভর নৌপথে চাদাঁবাজি, চুরি,ডাকাতি ও মাদকমুক্ত করার লক্ষে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ।
বুধবার কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপি)এম’বার এর নির্দেশনায় সিনিয়র পুলিশ সুপার (হোমনা- মেঘনা সার্কেল) মো. ফজলুল করিমের নেতৃত্বে মেঘনা-তিতাস নদী এ অভিযান পরিচালিত হয়।
এ সময় মেঘনা উপজেলার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ, হোমনা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আমিনুর রসুল, এসআই আশিকুল ইসলাম, মো.শামীম সরকার, ইকবাল মনিরসহ হোমনা- মেঘনার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
জানাযায়, কুমিল্লার নদী ঘেষা সীমান্তবর্তী উপজেলা হোমনা ও মেঘনা দুটি উপজেলার নদীপথে প্রতিদিন চলাচল করে পন্যবাহী জাহাজ ট্রলার সহ বিভিন্ন নৌযান। এসব নৌযান থেকে চাঁদাবাজী করে আসছে একটি সন্ত্রাসী চাদাঁবাজ গোষ্ঠী এদের দমনে পুলিশ মাঝে মধ্যে অভিযান পরিচালনা করলেও পুরোপুরি বন্ধ করা যায়নি তিতাস ও মেঘনা নদীপথের চাঁদাবাজী।
কুমিল্লা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মো.ফারুক আহমেদ (পিপিএম)’বার এর চাঁদাবাজ,সন্ত্রাস,মাদক সহ সকল অপরাধের বিরুদ্ধে কঠিণ হুশিয়ারীর পরিপ্রেক্ষিতে নৌ-পথের চাঁদাবাজী বন্ধে এই যৌথ মহড়া অনুষ্ঠিত হয়।
এসময় সিনিয়র পুলিশ সুপার (হোমনা- মেঘনা সার্কেল) মো. ফজলুল করিম বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের সিদ্ধান্তনুযায়ী আমারা কঠিণ বার্তা নিয়ে অপরাধ ধমণে নেীপথে চাদাঁবাজি, চুরি,ডাকাতি ও মাদকমুক্ত করার লক্ষে পুলিশের এবিশেষ অভিযান পরিচালনা করেছি এবং এধরণের অভিযান অব্যহত থাকবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4310844আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET