২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • মানবিক
  • অর্থাভাবে সুষ্ঠু চিকিৎসাসেবা বঞ্চিত পলাশবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের অসুস্থ নেতা রশিদ চিকিৎসা ব্যয় মেটাতে পরিবারের অর্থ সহায়তা কামনা

অর্থাভাবে সুষ্ঠু চিকিৎসাসেবা বঞ্চিত পলাশবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের অসুস্থ নেতা রশিদ চিকিৎসা ব্যয় মেটাতে পরিবারের অর্থ সহায়তা কামনা

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২১, ১৭:১০ | 654 বার পঠিত

গাইবান্ধার আওয়ামী সেচ্ছাসেবকলীগ পলাশবাড়ী পৌর শাখার সাবেক আহ্বায়ক একজন একনিষ্ঠ নিবেদিত পরীক্ষিত ও সাহসী নেতৃত্ব দরিদ্র পরিবারের সন্তান মো. আব্দুর রশিদ ওরফে লাঠিয়াল রশিদ (৪৫)। মেরুদন্ডের দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে অসহনীয় অসুস্থতায় ভুগছেন। চরম অর্থাভাবে সুষ্ঠু চিকিৎসাসেবা থেকে বঞ্চিত রশিদ নিজ বাড়ীর বিছানায় শয্যাশায়ী জীবন-যাপন করছেন। সুস্থতার জন্য দয়ালু-দানশীল মানবিক ব্যক্তিত্বদের নিকট অর্থ সহায়তা কামনা করেছেন।
ভূক্তভোগি পরিবারটির সঞ্চয় বলতে যা ছিল চিকিৎসা ব্যয় মেটাতে গিয়ে এখন প্রায় নিঃস্ব ও অসহায় হয়ে পড়েছেন। অবলম্বন বলতে প্রথমতঃ মহান স্রষ্টার কৃপা অতঃপর সমাজের পরোপকারী-দানশীল-দয়ালু ও বিত্তবানদের মানবিক আর্থিক সহায়তা। আব্দুর রশিদ জন্মগত ভাবে স্থানীয়ভাবে রশিদ নামেই পরিচিত।
পলাশবাড়ী পৌরশহরের পশ্চিম গোয়ালপাড়া গ্রামের বাবা মরহুম দুদু মিয়া এবং মা মরহুমা জহুরুন্নেছার ছেলে আব্দুর রশিদ দাম্পত্য জীবনে ২ ছেলে ১ মেয়ের জনক।
তৃণমূল থেকে উপজেলা পর্যায় দলীয় শৃঙ্খলা-আনুগত্য দায়িত্ববোধ এবং দেশপ্রেমের চেতনায় বরাবরই সচেতন। স্থানীয় আওয়ামী রাজনৈতিক অঙ্গনে বিগত যে কোন দুঃসময়ে প্রতিরোধের মোকাবেলার ভূমিকা ছিল অনেকের চেয়ে অন্যতম। নানামুখি ক্রান্তিলগ্নের মুখোমুখি অনেকাংশে দায়িত্বশীল সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশের অপেক্ষায় থাকতেন না। সবসময় সবার আগে সাহসিকতার অগ্রণী ভূমিকা পালন করায় নেতা-কর্মীর নিকট রশিদের একচ্ছত্র বেশ পরিচিত। আর সবমিলিয়ে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত প্রশংসা কুড়িয়েছেন। সেইসাথে অর্জন করেছেন অঘাধ আস্থাসহ আন্তরিক ভালবাসা।
সর্বোপরি এমন দায়িত্বশীল নেতৃত্বের সুবাদে দলীয় নেতা-কর্মীসহ এলাকার পরিচিতজনরা রশিদকে এখন লাঠিয়ার রশিদ বলেই চেনেন। আজ তার বড়ই দুর্দিন। চরম হতাশায় নিমজ্জিত রশিদ পরিবার। আর্তনাদের জ্বালায় শুধুই কাতরাচ্ছেন। বাড়ীর বিছানায় কাটছে এখন তার দিন-রাত।
সময় বলছে সহায়তার হাত বাড়িয়ে তার পাশে দাঁড়ানোর এখুনিই সময়। ভূক্তভোগি পরিবারটি রশিদের প্রয়োজনীয় চিকিৎস্বার্থে গাইবান্ধা-৩ নির্বাচনী আসনের মানবিক মাননীয় সাংসদ ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, পৌর মেয়র, ওয়ার্ড কাউন্সিলর, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিমসহ অন্যান্য পেশাজীবি সংগঠন সমূহের হৃদয়বান-দয়ালু, স্বচ্ছল নেতাকর্মি, দানশীল বিত্তবান ব্যবসায়ীদের নিকট আন্তরিক দো’আসহ আর্থিক সহায়তা কামনা করেছেন। ব্যক্তিত্ববান দয়ালু বিত্তবানদের সাহায্য পাঠানোর ঠিকানা- আব্দুর রশিদ বিকাশ নম্বর-(০১৮৪৫-২১৯৯১১)।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494259আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET