১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • উপজেলা পরিষদ নির্বাচনে নাঙ্গলকোটে ১ প্রার্থীর মনোনয়ন বাতিল, বৈধ-১১




উপজেলা পরিষদ নির্বাচনে নাঙ্গলকোটে ১ প্রার্থীর মনোনয়ন বাতিল, বৈধ-১১

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০২৪, ১৮:৫৯ | 624 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাচাইয়ে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছালেহা বেগম পলি নামে এক আওয়ামীলীগ নেত্রীর মনোনয়নপত্র বুধবার বাতিল করেন রিটানিং অফিসার ও কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন অফিসার মুনীর হোসাইন খান। প্রার্থীতা বাতিল হওয়া প্রার্থী ছালেহা বেগম পলি উপজেলার রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ও রায়কোট গ্রামের হাজারী বাড়ির আলা উদ্দিন মজুমদারের স্ত্রী। ইউনিয়ন পরিষদের সদস্য পদ থেকে অব্যাহতি না নিয়ে মনোনয়নপত্র জমা দেয়ায় ছালেহা বেগম পলি’র মনোনয়ন বাতিল করা হয়েছে বলে নিশ্চিত করেন নাঙ্গলকোট উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন। নাঙ্গলকোট উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, পুুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী অনলাইনে রিটার্নিং কর্মকর্তার নিকট মনোয়নপত্র দাখিল করেন। ১২ প্রার্থীর মধ্যে অপর ১১জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটানিং অফিসার।
এব্যাপারে মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থী ছালেহা বেগম পলি বলেন, ইউনিয়ন পরিষদ সদস্য পদ থেকে পদত্যাগ করতে হবে বিষয়ে অবগত না থাকায় আমি পদত্যাগ করিনি, যার ফলে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আমি আগামীকাল রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ মহিলা সদস্য পদ থেকে পদত্যাগ করে প্রার্থীতা ফিরে পেতে আপিল করবো।
উল্লেখ্য, নাঙ্গলকোট উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থীত ১১জন ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থীত ১ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়নপত্র জমাদানকারী প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ৩জন, পুুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী অনলাইনে রিটার্নিং কর্মকর্তার নিকট মনোয়নপত্র দাখিল করেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাছান ভূঁইয়া বাছির, উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি ও মক্রবপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুপু।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা তৌহিদুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামীলীগ নেতা তৌহিদুর রহমান মজুমদার ও সোহাগ হোসেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যাম কুলছুম আক্তার, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগ সদস্য হাজেরা আক্তার হিরা, আ’লীগ নেত্রী তাহরিনা আক্তার তারিন, খুরশিদা আক্তার, রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ সদস্য ছালেহা বেগম পলি। নাঙ্গলকোট উপজেলায় আগামী ৮ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET