২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ঐতিহ্যবাহী মধুমতি নদীতে নতুন ব্রীজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন জননেতা শেখ ফজলুল করিম সেলিম –এমপি

ঐতিহ্যবাহী মধুমতি নদীতে নতুন ব্রীজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন জননেতা শেখ ফজলুল করিম সেলিম –এমপি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জানুয়ারি ২৫ ২০২১, ১৪:৫৭ | 647 বার পঠিত

মোঃ ফয়সাল আহমেদ সায়মা-
জননেতা শেখ ফজলুল করিম সেলিমের ২০১৮ সালের নির্বাচনী ইশতেহার কে বাস্তবায়ন করার লক্ষে করোনা কালে ও থেমে নেই উন্নয়ন মুলক কাজ গুলোর উদ্ভোধন কার্যক্রম গুলো।ইতিমধ্যে উক্ত সংসদীয় আসনের জনসাধারণের মাঝে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হয়েছে।
গোপালগঞ্জের ঐতিহ্যবাহী মধুমতি নদীতে নতুন ব্রীজ নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন জননেতা শেখ ফজলুল করিম সেলিম এমপি।
গত শনিবার বিকালে এলজিইডি’র আওতাভুক্ত “পল্লী সড়কে গুরুত্বপূর্ণ সেতু নির্মাণ প্রকল্প” -এর আওতায় গোপালগঞ্জ জেলার সদর উপজেলাধীন গোপীনাথপুর আরএইচডি – ঘাঘাধলইতলা সড়কে প্রায় ১০০ কোটি টাকা ব্যয়ে ১১,২৮০ মিটার চেইনেজ মধুমতি নদীর ওপর ৭৮৮.৭০ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজের ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন তিনি।
উদ্বোধন অনুষ্ঠানে শেখ সেলিম এমপি বলেন,
আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটে।
জনগণের মাথাপিছু আয় বেড়ে তাদের জীবনযাত্রার মান উন্নত হয়‌। মানুষ এখন আর না খেয়ে মারা যায় না। মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শনিবার সকালে দেশব্যাপী ৬৬,১৮৯ টি অসহায় পরিবারকে জমিসহ সেমিপাকা ঘর উপহার দিয়ে লাখপতি করে দিয়েছেন। যা বিশ্বে বিরল এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপিত হয়েছে। পর্যায়ক্রমে, আরো ৮ লক্ষ অসহায় পরিবারকে জমিসহ এ ঘর উপহার দিবেন তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু।
গোপালগঞ্জ জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হকের সঞ্চালনায়, অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রীজ নির্মাণের প্রকল্প পরিচালক (পিডি) মঞ্জুরুল আলম সিদ্দিকী, সদর উপজেলা আ.লীগের সভাপতি ও গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান, জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ রুহুল আমীন, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আ.লীগের সাধারন সম্পাদক এস এম নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মোল্লা নিউটন, জালালাবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এম সুপারুল আলম টিকে, সাধারণ সম্পাদক মোঃ মজিবর শেখ প্রমুখ।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মিজানুর রহমান হিটু, ভাইস-চেয়ারম্যান নিতিশ রায়, মহিলা ভাইস-চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার ইকরামুল কবির, উপজেলা প্রকৌশলী এস এম জাহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান পিয়াল, সদর উপজেলার আওতাভুক্ত বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ, জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আ.লীগের অন্যান্য নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল বলেন আমরা এমন একজন নেতা পেয়েছি যার কাছে উন্নয়ন মুলক কাজের জন্য জানাতে হয় না তিনি নিজে ই সকল খোজ খবর নিয়ে উন্নয়ন কাজের বরাদ্দ দিয়ে থাকেন।
জেলা ছাত্রলীগের সভাপতি মোল্যা নিউটন তার বক্তব্যে বলেন গোপালগঞ্জ বাসীর জন্য আমাদের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম আশীর্বাদ। আল্লাহ তায়ালা হয়তো গোপালগঞ্জের মাটি ও মানুষের জন্য কাজ করার জন্য দুনিয়ায় পাঠিয়েছেন।আমাদের অবহেলিত গোপালগঞ্জ কে তিনি স্বপ্নের মতো করে সাজিয়ে ফেলছেন এত  অল্প সময়ের মধ্যে যা সত্যিই আশ্চর্যজনক।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4389672আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET