২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন পুলিশ সুপার ফারুক আহমেদ

কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন পুলিশ সুপার ফারুক আহমেদ

মোঃ শাহীন আলম, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ১২ ২০২১, ১০:১৫ | 717 বার পঠিত

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার)। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে কাশিনগর ইউপি কার্যালয়ের সামনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান ও করোনা প্রতিরোধে সচেতনতা সভায় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা।

কাশিনগর ইউনিয়ন আ’লীগ ও বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ আবদুল জলিল রিপন, কাশিনগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি এনামুল হক হাজারীসহ সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ, কাশিনগর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের খতিব, ইমাম এবং চৌদ্দগ্রাম থানার অফিসারবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বিভিন্ন কারণে এক সময়ে এ চৌদ্দগ্রাম মিডিয়ার শিরোনাম হয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে আজ এ চৌদ্দগ্রাম সারাদেশের মডেল হয়েছে।

আমি চাই চৌদ্দগ্রামসহ সারা কুমিল্লা সিসি ক্যামেরার আওতায় আসুক। পুলিশ জনতা সকলে মিলে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাসসহ সকল অপকর্ম রোধ সম্ভব বলে আমি বিশ্বাস করি। ইউনিয়ন ভিত্তিক একটা করে গাড়ির ব্যবস্থা করা হলে মানুষকে দ্রুত সেবা দেওয়া যাবে। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। এ সময় কাশিনগরের বিভিন্ন শ্রেণী পেশা মানুষের দাবির প্রেক্ষিতে পুলিশ তদন্ত কেন্দ্র বা অস্থায়ী ফাঁড়ি দেওয়ার আশ্বাস দেন তিনি।

উল্লেখ্য, কাশিনগর বাজারে ৪০টি ও কাশিনগর ইউনিয়নে পরিষদের অভ্যন্তরে ২০টি সিসি ক্যামেরা স্থাপন করেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4647831আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET