১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল দলের কৃতি খেলোয়াড় ধর্ষনের শিকার!




কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল দলের কৃতি খেলোয়াড় ধর্ষনের শিকার!

আশরাফুল ইসলাম জয়, স্পেশাল করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০১৯, ২১:৫৬ | 794 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

এন.এইচ.নাহিদ ।। কুষ্টিয়া জেলা মহিলা দলের এক কৃতি খেলোয়াড় ধর্ষনের শিকার হয়েছেন। গত ৯ ডিসেম্বর ডিসেম্বর জাতীয় নির্বাচনের ডামাডোলের মধ্যে এই ঘটনা ঘটে। কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরের পুরাতন কুষ্টিয়া গ্রামে দরিদ্র পরিবারের নবম শ্রেণির শিক্ষার্থী উক্ত কৃতি ফুটবলার এমন পাশবিকতার শিকার হন।

এ ব্যাপারে ধর্ষিতার দাদী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় এৎাহার করেছেন। লিখিত এজাহারে উল্লেখ রয়েছে, কুষ্টিয়া হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থীকে বেশ কিছুদিন ধরে শহরের কমলাপুরের আসলাম আলীর বখাটে ছেলে নয়ন উত্যক্ত করে আসছে। বিষয়টি তার পরিবারকে জানালে তারা কোন গুরুত্ব না দেয়নি।

গত ৯ ডিসেম্বর আনুমানিক রাত ৯.৩০ টার দিকে আমার নাতনী শয়ন কক্ষ থেকে এসে আমার রুমে রাতের খাবার শেষে তার রুমে ফিরে যায়। এই ফাঁকে বখাটে নয়ন আমার নাতনীর ঘরের খাটের নীচে ওৎ পেতে থাকে। রাতে ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক ১১.৩০ টার সময় আসামী আমার নাতনীকে ঝাপটিয়ে ধরে এবং মুখে কাপড় বেঁধে ধর্ষণ করে। এক পর্যায়ে ধর্ষিতার শোর চিৎকারে দাদী, দাদাসহ প্রতিশেীরা ছুটে এসে মেয়েকে উদ্ধার করে ধর্ষককে উক্ত কক্ষে তালা দিয়ে রাখে।

সকাল ৭টার দিকে ধর্ষকের আত্মীয় স্বজন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ধর্ষককে আইনের হাতে তুলে দেওয়ার নাম করে ছাড়িয়ে নিয়ে যায়। বিষয়টি জেলা ক্রীড়া সংগঠকদের নজরে এলে তারা পুলিশ সুপারকে অবহিত করেন।

গতকাল পুলিশ সুপারের নির্দেশে কুষ্টিয়া মডেল থানায় ধর্ষণ মামলা হয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET