১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • ফুলবাড়ীতে মসজিদ সংস্কারে আর্থিক অনুদান ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ \




ফুলবাড়ীতে মসজিদ সংস্কারে আর্থিক অনুদান ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ \

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৫ ২০২২, ১৯:০৭ | 972 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

দিনাজপুরের ফুলবাড়ীতে মসজিদ সংস্কারের জন্য আর্থিক অনুদান প্রদান সহ এতিম শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন, পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ড্রাষ্ট্রিস এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাইলা সাবরীন (এমজেএফ)।
গতকাল শনিবার সকালে তিনি লায়ন্স ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস (জেলা ৩১৫ এ-২ বাংলাদেশ) এর উদ্যোগে এই অনুদান ও শীতবস্ত্র বিতরণ করেন।
প্রথমে সকালে লায়ন শাইলা সাবরীন ঢাকা থেকে এসে ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী নয়াপাড়া জামে মসজিদ সংস্কার কাজের জন্য নগদ এক লক্ষ টাকার চেক মসজিদ কমিটির হাতে তুলেদেন। এসময় উপস্থিত ছিলেন লায়ন সনজিত বিশ্বাস এম জে এফ, লায়ন তনুশ্রী সাহা এম জে এফ, পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ড্রাষ্ট্রিস এর ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর, মসজিদ কমিটির সভাপতি খুরশিদ আলম নাদিম ও সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম সহ অন্যন্য মুসুল্লীগণ। পরে তিনি উপজেলার বিভিন্ন এতিম খানা ঘুরে শিশুদের মাঝে শীতবস্ত্র হিসেবে প্রায় তিন শতাধিক সোয়েটার বিতরণ করেন।
উল্লেখ্য ফুলবাড়ীর একটি প্রতিবদ্ধি অসহায় পরিবারকে নিয়ে স্থানীয় একজন সাংবাদিক সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি মানবিক স্টাটাস দিলে সেটি দেখে তিনি তাঁর ব্যক্তিগত অর্থায়নে ওই পরিবারটিকে একটি বাড়ী নির্মাণ করে দেন । বাড়ীটি উদ্বোধনের সময় মসজিদ কমিটি তার কাছে মসজিদ সংস্কারের জন্য কিছু আর্থিক অনুদানের আবেদন করলে তিনি তাদের প্রতিশ্রæতি দেন এরই প্রেক্ষিতে এই আর্থিক অনুদান প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাইলা সাবরীন (এমজেএফ)।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET