২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • কেশবপুর পৌর সভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মানুষের আস্থার প্রতীক হতে চান খাদিজা খাতুন

কেশবপুর পৌর সভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মানুষের আস্থার প্রতীক হতে চান খাদিজা খাতুন

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০২০, ২০:২৩ | 827 বার পঠিত

“প্রচারে নতুন মাত্রা যোগ করে এরই মধ্যে এলাকায় শোরগোল ফেলে ভোটার ও কর্মী সমর্থকসহ নানা শ্রেণী পেশার মানুষের মধ্যে আলোচনায় ঝড় তুলেছেন খাদিজা খাতুন। স্থানীয়দের দাবী কেশবপুর পৌর সভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন না পেলেও খাদিজা খাতুন ফ্যাক্টর, কারণ তার বিশাল সিমপ্যাথী ভোট ব্যাংক রয়েছে।”

কেশবপুর পৌর সভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সাধারন মানুষের আস্থার প্রতীক হতে চান মুজিব আর্শের সৈনিক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়নের কারিগর প্রগতিশীল চিন্তার ধারক খাদিজা খাতুন। সেই লক্ষ্যে ইতিমধ্যেই এলাকার মানুষের সুখ-দু:খে ও সমস্যায় পাশে দাড়িয়ে সবার আস্তা অর্জনে চেষ্টা করে যাচ্ছেন। সামাজিক, কল্যানমূলক ও রাজনৈতিক কাজের মাধ্যমে তিনি সকলের ঘরে ঘরে নিজের যোগ্যতা, কর্মকান্ড ও সামর্থ্য দিয়ে পাশে থাকতে সক্রিয় রয়েছেন।

আসন্ন কেশবপুর পৌর সভা নির্বাচনে সম্ভব্য ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত করছেন। ইতিমধ্যেই তিনি আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন৷ খাদিজা খাতুন কেশবপুর পৌর সভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডকে মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত দায়বদ্ধতা নিশ্চিত করে ডিজিটাল ওয়ার্ড গড়ার লক্ষ্যে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে ওয়ার্ডের সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে এই ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সাধারন মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন এবং করোনাকালিন সময় নিজের সাধ্য অনুযায়ী গরিব-দুঃখী মেহনতী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি আসন্ন কেশবপুর পৌর সভা নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চান।

খাদিজা খাতুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থন এবং আল্লাহ রাব্বুল আলআমিনের মেহেরবানীতে আমাকে ওয়ার্ডসীর সেবা করার সুযোগ দেন তাহলে আমি একটি ডিজিটাল মডেল ওয়ার্ড গড়তে সবাইকে নিয়ে কাজ করবো। নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষা বান্ধব, ডিজিটাল ওয়ার্ড জনগনকে উপহার দেব। একটি মডেল ওয়ার্ড গড়ে তোলার অঙ্গীকারে আগামী কেশবপুর পৌর সভা নির্বাচনে ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করতে চাই।

তিনি ইতিমধ্যেই অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব ধনী তারতম্য খুব কাছ থেকে উপলদ্ধি করেছেন। তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অস্বচ্ছল অসহায় গরীব দুখীদের ভেদাভেদকে সমাজ থেকে বিলুপ্ত করার লক্ষ্যে বিশেষ ভূমিকা রেখে একটি মানবিক ও কল্যানকর এবং সেবামূলক ওয়ার্ডে রূপান্তরিত করবেন।
তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে আরও বলেন, আমি যদি নির্বাচিত হই, আমি আমার দেওয়া প্রতিশ্রুতি পালন করব ও অন্যান্য ওয়ার্ডের থেকে পিছিয়ে পড়া ১,২ ও ৩ নং ওয়ার্ডকে এগিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4393857আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET