১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • খুলনায় বৈরী আবহাওয়ার মধ্যেও চলছে নৌকার প্রচারনা




খুলনায় বৈরী আবহাওয়ার মধ্যেও চলছে নৌকার প্রচারনা

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৮, ২১:৩৩ | 779 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

খুলনা প্রতিনিধিঃ- গত দুইদিন যাবৎ খুলনার আবহাওয়া বৈরী হওয়ায় স্বাভাবিক চলাচল কিছুটা ব্যাহত। কিন্তু এর মাঝে থেমে নেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকার প্রচারনা। খুলনা সিটি কর্পোরেশন এলাকায় অবস্থিত দুটি সংসদীয় আসন খুলনা-২ ও খুলনা-৩, এখানে নৌকার হয়ে প্রতিদ্বন্দ¦ীতা করছেন যথাক্রমে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাহ্ধসঢ়;উদ্দিন জুয়েল ও সাবেক প্রতিমন্ত্রী, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, শ্রমিক নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান। তাদের হয়ে নৌকার প্রচারনায় মাঠে রয়েছে কর্মী সমর্থকেরা। সকল অংগসংগঠনকে ছাপিয়ে প্রচারনায় ব্যাপক সাড়া ফেলেছে খুলনা মহানগর ছাত্রলীগ। খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারন সম্পাদক আসাদুজ্জামান রাসেলের নেতৃত্বে খুলনা-২ ও খুলনা-৩ আসনের মোট ১০৮ ইউনিট প্রচারনার কাজ পরিচালনা করছে।

এ বিষয়ে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন বলেন, আমাদের প্রতিটি ইউনিটের সদস্য গন ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা ও প্রচারপত্র সহ গত ১০ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছে।

এছাড়া ছাত্রলীগের নেতৃত্বে কয়েকটি টিম প্রতিটি ব্যাংক, বিমা কর্পোরেশনে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড ও আগামী দিনে নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা তুলে ধরছেন।
এছাড়া বিভিন্ন মার্কেট, স্টেশন, ঘাট এলাকার জন্য মহানগর ছাত্রলীগের আরো কয়েকটি বিশেষ টিম কাজ করছে।

খুলনা মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান রাসেল বলেন, আওয়ামী লীগ সরকার বিগত ১০ বছরে দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছে। আমরা বিশ্বস করি সেসকল উন্নয়নের বিষয় সম্পর্কে জনগনকে অবহিত করতে পারলে জনগন অবশ্যই উন্নয়নের স্বার্থে আসন্ন ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। নৌকার বিজয় নিশ্চিত হওয়া পর্যন্ত খুলনা মহানগর ছাত্রলীগ এভাবেই নৌকার প্রচার কার্যক্রম অব্যাহত থাকবে।

এবিষয়ে খুলনা মহানগর ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক চয়ন বালা বলেন, আওয়ামী লীগ সরকার সঠিক নেতৃত্বে ফলে দেশ আজ তথ্য প্রযুক্তিতে অনেক এগিয়ে। যুব ও তরুন সমাজ আজ প্রযুক্তি নির্ভর, যার বেশিরভাগ এই নির্বাচনে প্রথমবারের মত ভোট প্রদান করবেন। তাদের কাছে আওয়মী লীগ সরকারের কর্মকান্ড তুলে ধরার জন্য আমরা সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিভিন্ন সামাজি যোগাযোগ মাধ্যম, ফেসবুক পেজ, ইউটিউব, টুইটার ও ওয়েব সাইটের মাধ্যমে আমরা ডিজিটাল প্রচারনার কাজ চালিয়ে যাচ্ছি। যার সুফল আমরা আশাকরি ৩০ ডিসেম্বর নৌকার বিজয়ের মাধ্যমে পাবো।
এছাড়া প্রতিটি থানায় রয়েছে থানা নিয়ন্ত্রক টিম যারা প্রতিটি ওয়ার্ডের কার্মক্রম তদারকি করে এবং ওয়ার্ড টিমের যেকোন সুবিধা অসুবিধার বিষয়ে খোজ খবর নিয়ে মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে পরমর্শের মাধ্যমে তার সমাধান করেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET