২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • দিনাজপুরে আলহাজ্ব সাইদুর রহমানকে আহবায়ক করে বীরমুক্তিযোদ্ধাদের ঐক্যের ডাক নামে ১১ সদস্যের কমিটি গঠন

দিনাজপুরে আলহাজ্ব সাইদুর রহমানকে আহবায়ক করে বীরমুক্তিযোদ্ধাদের ঐক্যের ডাক নামে ১১ সদস্যের কমিটি গঠন

শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : জানুয়ারি ২৫ ২০২১, ১৬:১৪ | 630 বার পঠিত

বীরমুক্তিযোদ্ধাদের ঐক্যের ডাক নামে দিনাজপুরে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে মুক্তিযোদ্ধারা। জেলা সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ্ব সাইদুর রহমানকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে সভায় উপস্থিত মুক্তিযোদ্ধারা ।

২৫ জানুয়ারী সোমবার সকালে শহরের ডায়াবেটিস মোড়ে মুক্তিযোদ্ধাদের অস্থায়ী কার্য্যালয়ে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ্ব মো: সাইদুর রহমানের সভাপতিত্বে ১৩ উপজেলার সাবেক কমান্ডার,ডেপুটি কমান্ডার ও বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত।

গত ৩ বছর দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদের কার্য্যক্রম না থাকায় মুক্তিযোদ্ধারা বিভিন্ন্ কাজে অবহেলার শিকার হচ্ছে। এসময় সভায় বক্তারা বলেন, আমাদের স্বার্থ বিঘিœত হচ্ছে,সময়মত প্রত্যয়ন পাচ্ছিনা,মুক্তিযোদ্ধা সন্তানেরা চাকুরীসহ অন্যান সুযোগ সুবিধা হতে বঞ্চিত হচ্ছে। এরপর কমিটি গঠনে ঐক্যমত হয় তারা। অনুষ্ঠিত সভায় অনোয়ারুল কাদির জুয়েলের প্রস্তাবে এবং আকবর আলীর সমর্থনে উপরে উল্লেখিত কমিটি গঠন করা হয়।

দিনাজপুর ১ আসনের সাবেক এমপি ও বর্তমান কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাবেক জেলা কমান্ডার আব্দুল মালেক সরকারকে প্রধান উপদেষ্টা এবং আলহাজ্ব মো: সাইদুর রহমানকে আহবায়ক ও যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহেদ আলী,সদস্য পর্যায় ক্রমে মো: আকবর আলী,ইঞ্জি: মো: আমজাদ হোসেন,অধ্যাপক আনোয়ারুল কাদির জুয়েল,এসএম মহিউদ্দীন আহম্মেদ,সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ফরিদুল ইসলাম,মো: মহিউদ্দীন,সাবেক ইউপি চেয়ারম্যান মো: মহসিন রেজা,মো: আজহার আলী ও ডা: শহিদুল ইসলাম খান।

সভায় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার চিরিরবন্দর মো: মোমিনুল ইসলাম,হাকিমপুর উপজেলা কমান্ডার মো: লিয়াকত আলী,বোচাগঞ্জ উপজেলা ডেপুটি কমান্ডার সামশুল আলম,বীরগঞ্জ উপজেলার সাবেক কমান্ডার কালিপদ রায়,কাহারোল উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার আব্দুস সালাম,বিরামপুর উপজেলার হাবিবুর রহমান ও আবু বক্কর সিদ্দিক এবং ঘোড়াঘাট উপজেলা কমান্ডার জগদিস চন্দ্র রায়সহ অন্যরা ।

এরপরে বিভিন্ন উপজেলার কমান্ডারদের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের জন্যে ব্যক্তিগত উদ্দ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো: সাইদুর রহমান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4389671আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET