২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে কালের কন্ঠ শুভ উৎসব

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২১, ১৫:০৯ | 652 বার পঠিত

সমাজের প্রতিটি ভালো কাজেই শুভসংঘের বন্ধুরা অংশগ্রহণ করবে। সারা দেশে প্রতিটি এলাকায় শুভসংঘের বন্ধুরা ভালো কাজ করে সমাজের মানুষদের আলোর পথ দেখাবে। এর পাশাপাশি অসহায় পরিবারের মাঝে বিনাসুদে ঋণ দিয়ে ওই পরিবারটিকে স্বচ্ছল হওয়ার জন্য সুযোগ করে দেয়া হয়। শুভসংঘের মাধ্যমে প্রতিমাসে একটি পরিবারকে ছাগল ও আর্থিক সহায়তা দিয়ে থাকে। শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে শুভ সংঘ নাঙ্গলকোট শাখার বন্ধুদের আয়োজনে ‘শুভ উৎসব ২০২১’ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে কালের কণ্ঠ সম্পাদক ও দু’ বাংলার কথাসাহিত্যক ইমদাদুল হক মিলন এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষকে স্বপ্ন দেখিয়েছেন। মানুষকে ভালোবেসেছিলেন। তিনি যখন স্কুলে পড়ালেখা করতেন নিজের ছাতা এবং নিজের গায়ের জামা কাপড় গরীব সহপাঠিদের সহায়তা করতেন। ১৫ আগস্ট সপরিবারে খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে। ভাগ্যক্রমে বেঁচে যায় তাঁর দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহানা। তাঁর রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার বাড়ী পদ্মা পাড়ে, একসময় পদ্মা সেতু ছিলো শুধুই স্বপ্ন। দেশের নিজস্ব অর্থায়নে নির্মাণ হয়েছে স্বপ্নের পদ্মা সেতু।

কালের কণ্ঠ সম্পাদক বলেন, প্রতিদিন একবার করে হলেও প্রতিটি শিশুকে ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি’ মুখে মুখে শেখাবেন। তাহলে দেশের প্রতি ভালোবাসা বেড়ে যাবে ওই শিশুর। পাশাপাশি সমাজের প্রতিটি মানুষকে একবার করে হলেও ভালোবাসার কথা বলবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূইয়া, কালের কন্ঠ কুমিল্লা জেলা প্রতিনিধি আবুল কাশেম হৃদয়, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আবুল খায়ের আবু, নাঙ্গলকোট এক্সপ্রেস পত্রিকার সম্পাদক অধ্যক্ষ সায়েম মাহাবুব, নাঙ্গলকোট প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও কালের কন্ঠ নাঙ্গলকোট প্রতিনিধি মাঈন উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মিন্টু, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, সহসভাপতি জহিরুল ইসলাম, আলোকিত সমাজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ আর কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, শুভ সংঘের নাঙ্গলকোট উপজেলা শাখার সভাপতি এ কে এম মারুপ হোসেন, সাধারণ সম্পাদক দুলাল মিয়া, সাংবাদিক কামাল হোসেন জনি, রতন মজুমদার প্রমুখ।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494807আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET