২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাছান বাছির ভূঁইয়ার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত।




নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাছান বাছির ভূঁইয়ার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত।

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২৪, ১৯:৪১ | 613 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে “দোয়াত কলম” প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাছান বাছির ভূঁইয়ার নির্বাচনী পথসভা সোমবার রাতে মাহিনী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। রায়কোট উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মাষ্টার রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক রফিকুল হোসেন। উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মাহিনী উচ্চ বিদ্যালয় কেন্দ্র কমিটির আহবায়ক আবুল কাশেম মজুমদারের সঞ্চালনায় পথসভা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ, সহ-সভাপতি অধ্যক্ষ নূরুল্লাহ মজুমদার, বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, রায়কোট উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার রেজাউল হক, সাধারণ সম্পাদক ছেরাজুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাছান বাছির ভূঁইয়া, সাবেক এমপি মরহুম জয়নাল আবেদীন ভূঁইয়ার কন্যা রৌশনআরা আবেদীন ¯িœগ্ধা, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদুর রহমান মজুমদার, বাংলাদেশ ছাত্রলীগ মাদ্রাসা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সহ-সভাপতি আব্দুল হান্নান মজুমদার। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক আবু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আবুল খায়ের আবু, শহীদুল আলম পাটোয়ারী, শাহাজাহান। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পথসভায় দোয়াত কলম প্রতীকের প্রার্থী নাজমুল হাছান বাছির ভূঁইয়া বক্তব্যে বলেন মরহুম জয়নাল আবেদীন ভূঁইয়া মানুষকে সঙ্গে নিয়ে আওয়ামীলীগকে প্রতিষ্ঠা করেন। আমি তিনবারের ঢালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেষ্টা করেছি সঠিকভাবে দায়িত্ব পালন করার জন্য, আমি জয়নাল আবেদীন ভূঁইয়া পরিবারের সন্তান। আমাকে একটি বার সুযোগ দেন, আমি আপনাদের ভোটের ঋণ আমার রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো। আপনাদের ভোটের আমানত আমি খেয়ানত করবোনা। আপনারা আগামী ৮ তারিখে আমাকে “দোয়াত কলম” প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

পথসভায় মরহুম জয়নাল আবেদীন ভূঁইয়ার কন্যা রৌশনআরা আবেদীন ¯িœগ্ধা বলেন আমি আমার পিতার একমাত্র সন্তান । আমার বাবা সবসময় আপনাদের জন্য দলমত নির্বিশেষে কাজ করে গেছেন। আপনারা আমার বাবাকে মনে রেখেছেন, আমি কখনো আপনাদের কাছে ভোট চাইতে আসিনি, আমি যখনি সময় আপনাদের চাওয়া-পাওয়া এবং আপনাদের কথা শুনবো। আপনারা আগামী ৮ তারিখে আমার স্বামী নাজমুল হাছান বাছির ভূঁইয়াকে “দোয়াত কলম” প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET