১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • প্রধানমন্ত্রীকে কটূক্তি; খুলনার কথিত সাংবাদিক নাঈমুর গ্রেফতার

প্রধানমন্ত্রীকে কটূক্তি; খুলনার কথিত সাংবাদিক নাঈমুর গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : মার্চ ৩০ ২০২১, ১৬:১০ | 641 বার পঠিত

“বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা”

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় বিজয় টিভি খুলনা প্রতিনিধি পরিচয়দানকারী কথিত সাংবাদিক মোঃ নাঈমুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। বিশেষ ক্ষমতা আইনে খানজাহান আলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, গত সোমবার বেলা ১২টায় খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট পুরাতন টিটি কলেজ রোডস্থ চেয়ারম্যান প্রার্থী শেখ আনিসুর রহমানের অস্থায়ী কার্যালয়ের সামনে রাস্তার উপর প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত শেখ আনিসুর রহমানের নৌকা মার্কার পোষ্টার দেখে বিজয় টিভি’র খুলনা প্রতিনিধি পরিচয়দানকারী সাংবাদিক মোঃ নাঈমুর রহমান, আবু সাইদ হাওলাদার আব্বাস, মোঃ শাহিনসহ অজ্ঞাতনামা ৩/৪ জন প্রধানমন্ত্রীর ছবিকে উদ্দেশ্য করে কটুক্তি করে ও বাংলাদেশ আওয়ামী লীগ সম্পর্কে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ব্যর্থ রাষ্ট্র, সরকারের বিরুদ্ধে আন্দোলন করে সরকার পতন ঘটাবে বলে উচ্চস্বরে হুংকার দেয়।
এসময় স্থানীয় জনগণ প্রতিবাদ করলে আসামিরা তাদের উপর চড়াও হয়ে আক্রমণ করে এবং ব্যবসায়ী মোঃ কোরবান আলী নিকট থাকা ৬ হাজার ৫২০ টাকা ও ১টা হাতঘড়ি ছিনিয়ে নেয়। একপর্যায়ে জনগণ নাঈমুর রহমানকে ধরে ফেলে এবং তার সাথে থাকা বাকিরা পালিয়ে যায়। পরবর্তীতে নাঈমুর রহমানকে পুলিশে খবর দিয়ে তাদের হাতে হস্তান্তর করে।
এ ঘটনায় মোঃ জাহাঙ্গীর কবির খান বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে খানজাহান আলী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করে। যার নং- ০৯, তারিখ- ২৯/০৩/২১ ।
এ ব্যাপারে খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামি নাঈমুর রহমানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অন্য আসামিদেরকে আটকের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে। আসামিরা হলো আটক মোঃ নাঈমুর রহমান, আবু সাইদ হাওলাদার আব্বাস ও মোঃ শাহিনসহ অজ্ঞাত ৩/৪ জন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524590আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET