১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • বাগেরহাটে ইউনিসেফের মাইক্রোবাসের চাপায় মা-ছেলের মৃত্যু, আহত-১




বাগেরহাটে ইউনিসেফের মাইক্রোবাসের চাপায় মা-ছেলের মৃত্যু, আহত-১

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মার্চ ১৮ ২০১৮, ২০:৪২ | 760 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট থেক :-  বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলে যাওয়ার পথে ইউনিসেফের  মাইক্রোবাসের চাপায় মা ছেলে নিহত হয়েছেন। এ সময়  এক ভ্যান চালক আহত হয়েছে। রোববার সকালে বাগেরহাট-  মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ দোনা এলাকায়  এই দূর্ঘটনা ঘটে। ঘটনার পর মাইক্রোবাসের চালক  মাইক্রোবাসটি রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পুলিশ  গাড়ীটি জব্দ করেছে।

নিহতরা হলেন, মা শিল্পী আক্তার (৩৫) ও ছেলে মো. ওমর (৭)। ওমর  ৭১নং দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয়  শ্রেণীর ছাত্র। নিহত শিল্পী আক্তার মোরেলগঞ্জ উপজেলার  বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের মোশারেফ  হোসেনের স্ত্রী।এসময় রুহুল আমিন নামে এক ভ্যান চালক  আহত হয়। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাশেদ আলম প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল সাড়ে ৯  টায় দিকে মা ও ছেলে পায়ে হেঁটে স্কুলে যাচ্ছিল।  পথিমধ্যে এসময় বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে  ছেড়ে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস ঘটনাস্থলে  পৌছে পথচারি মা শিল্পী আক্তার ও তার সাত বছর বয়সী  ছেলে মো. ওমরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের  মৃত্যু হয়। মাইক্রোবাসটি ফেলে চালক পালিয়ে যাওয়ায়  তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার  ডা. মো. এনামুল কবির বলেন, মা শিল্পী ও তার ছেলে মো.  ওমরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।  ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন  তিনি। তিনি আরো জানান, শিল্পি  ৫ মাসের অন্তঃস্বত্তা ছিল ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET