২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




বাসে আক্রমন, দুই শিক্ষার্থীসহ আহত ৩, আটক ১

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মার্চ ০২ ২০১৮, ২০:৫১ | 708 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গাজীপুর প্রতিনিধিঃ- গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক থেকে ফেরার সময় বাঘেরবাজারে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুটি বাসে আক্রমন চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় দুই শিক্ষার্থীসহ আহত হয়েছে ৩জন। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, সাফারি পার্ক থেকে ফেরার সময় বাঘেরবাজার এলাকায় পৌছালে ওই এলাকার আতাব উদ্দিনের ছেলে মুক্তার হোসেন ও তার সহযোগীরা সংঘবদ্ধভাবে বাসে আক্রমন চালায়। এ সময় দুটি বাসে মোট ১০০শিক্ষার্থী, ৫জন শিক্ষক ও ৫ বাবুর্চি ছিল। আক্রমনে সামনের বাসে থাকা চালক জয়নাল আবেদীন আহত হয়েছে। পরে পেছনের বাসেও আক্রমন চালানো হয়। এতে ওই বাসে থাকা দুই শিক্ষার্থী আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। সূত্র আরও জানায়, সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এ ঘটনায় হোতাপাড়া পুলিশ ফাঁরিতে মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

হোতাপাড়া পুলিশ ফাঁরির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নাজমূল ইসলাম জানান, বাঘেরবাজার এলাকায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাসে আক্রমন করা হয়েছে। এতে কয়েকজন আহত হয়। এ ঘটনায় জড়িত থাকায় একজনকে আটক করা হয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET