১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মুকসুদপুরে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৮:১৭ | 793 বার পঠিত

গোপালগঞ্জের মুকসুদপুরে ২দিন ব্যাপি ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি এই স্লোগানকে সামনে রেখে মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ফারুক খান মিলনায়তনে ই-ষ্টল সাজিয়ে আগামী জলবায়ু মোকাবেলার জন্য বিদ্যালয় শিক্ষার্থরা তাদের নিজস্ব প্রযুক্তিতে তৈরি বিজ্ঞান ভিত্তিক বিভিন্ন উদ্ভাবনা প্রদর্শন করে।
উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলায় অংশ গ্রহন করে মুকসুদপুর সরকারী কলেজ, সরকারী সাবের মিয়া জসিমউদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়, মুকসুদপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয়, বাটিকামারী স্কুল এন্ড কলেজ, হাদিউজ্জামান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, জে,কে,এম,বি মল্লিক উচ্চ বিদ্যালয়, গোহালা বালিকা উচ্চ বিদ্যালয়, মুকসুদপুর ফাজিল মাদ্রাসা।
মেলা সমাপনী অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাবির মিয়া। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমত হোসেন ভুইয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহাদৎ আলী মোল্যা, সরকারী সাবের মিয়া জসিমউদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনিল চন্দ্র মন্ডল প্রমুখ।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4528212আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET