২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




শ্রীপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : নভেম্বর ০৯ ২০২২, ১৭:৩১ | 815 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে গাজীপুরের শ্রীপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার ( ৯ নভেম্বর) সকালে শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন করেন গাজীপুরে-৩ আসনের সাংসদ।

 

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন গাজীপুর-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

 

দিন ব্যাপী উক্ত মেলায় ২৭টি বিভিন্ন দপ্তরের অফিস ও ১২টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মান ও বর্তমান সরকারের ডিজিটাল কার্যক্রমে জনগণকে উদ্বোদ্ধ করতে এই মেলার আয়োজন করা হয়। সরকারের বিভিন্ন ডিজিটাল সেবা কার্যক্রম মেলায় আগত দর্শনার্থীদের আকৃষ্ট করে।

 

আরোও বক্তব্য দেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. হারুন অর রশিদ ফরিদ, শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রণয় ভূষণ, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা প্রকৌশলী রাকিবুল আহসান প্রমুখ।

 

এ সময় উপজেলার বিভিন্ন দফতর প্রধান, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

 

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET