৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মুরাদনগরে সেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ

এম এইচ শুভ, মুরাদনগর,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২১, ১৬:৫৫ | 629 বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে সেচ্ছাসেবী সংগঠন আমরা মুরাদনগর উপজেলার জনগন এর উদ্যোগে অসহায় গরীব ও মাদ্রাসার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে উপজেলার আকুবপুর ইউনিয়নের পান্ডুঘর সামসুদ্দিন আহম্মেদ ভুইয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পান্ডুঘর যুবসমাজের সার্বিক সহযোগিতায় প্রায় ৩’শ অসহায় গরীব ও ১৮টি মাদ্রাসার শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
সংগঠনের সভাপতি হাবিবুল্লাহ সোহেল এর সভাপতিত্বে পীরজাদা গোলাম জিলানীর পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও স্কুল কমিটির সদস্য মো: শাহজাহান ভুইয়া, রেজাউল করিম ভুইয়া, শফিকুল ইসলাম মৃধা, সহকারী শিক্ষক মো: খাইরুল ইসলাম, রফিকুল ইসলাম, সংগঠনের সাধারন সম্পাদক সামসুল আলম সুমন, রহমতউল্লাহ ফয়সাল, সাংবাদিক নাজিম উদ্দিন, এম কে আই জাবেদ, এম এইচ শুভ, মুখসেদুল ইসলাম, নজরুল ইসলাম, সাইফ আবদুল্লাহ, রাসেল ভুইয়া, ইয়াছিন আহমেদ জয়, ইমন মিয়া, শাহিন শিকদার, এ এস আরিফুল ইসলাম, মো: সাইফুদ্দিন প্রমূখ।
এব্যাপারে সংগঠনের সভাপতি হাবিবুল্লাহ সোহেল বলেন, “প্রতিবছরের ন্যায় এই বছরও আমাদের এই সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণের মধ্য দিয়ে সংগঠনের কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র একজন অসহায় মানুষের প্রতি শুধু করুণাই নয়, সব সময় তাদের পাশে দাঁড়ানোও আমাদের নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের কাজ করা উচিত”।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4402391আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET