২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




যশোরে রিকশাচালকের কলার ধরে আইনজীবীর চড়থাপ্পড়, ছড়িয়ে পড়েছে ভিডিও

মোঃ ইনামুল হাসান নাইম, স্পেশাল করেসপন্ডেন্ট ,ঢাকা।

আপডেট টাইম : মে ০৮ ২০২৩, ২১:০২ | 697 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

  যশোরে প্রকাশ্যে এক রিকশাচালককে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে একজন আইনজীবীকে রিকশাচালকের কলার ধরে চড়থাপ্পর দিতে দেখা গেছে। গতকাল রোববার দুপুরে যশোর আদালতের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
অভিযুক্ত আইনজীবীর নাম আরতি রানী ঘোষ। তিনি যশোর শহরের আম্বিকা বসু লেনের বাসিন্দা। ভিডিও ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা ফেসবুকে ওই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এ বিষয়ে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ইসহক বলেন, রিকশাচালককে রাস্তায় প্রকাশ্যে মারধর করার যে ঘটনা ঘটেছে, সেটা অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। তাঁরা ওই রিকশাচালকের কাছে দুঃখ প্রকাশ করবেন। একই সঙ্গে আইনজীবী আরতি রানী ঘোষকে সতর্ক করাসহ সমিতির বিধিবিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
ফেসবুকে ছড়িয়ে পড়া ৬ মিনিট ৩৯ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, কালো গাউন পরিহিত এক আইনজীবী প্রেসক্লাবের সামনে রিকশাচালকের জামার কলার ধরে চড়থাপ্পড় দিচ্ছেন। মারতে মারতে তাঁকে রিকশার চাবি নিয়ে পৌরসভায় যেতে বলেন। জামার কলার ধরে বারবার রিকশাচালককে পৌরসভায় নিয়ে গিয়ে লাইসেন্স বাতিল করার হুমকিও দিতে দেখা যায়। এ সময় রিকশাচালক হাত উঁচু করে মাফ চান। এরপরও ওই আইনজীবীকে চড়াও হতে দেখা যায়। এ সময় সড়কে পথচারীরা তাঁকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।
ভিডিওতে অপর এক পথচারীকে বলতে শোনা যায়, ওই আইনজীবী রিকশা চালককে জুতাপেটাও করেছেন। তাঁরা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী রিকশা চালককে চড়থাপ্পড় মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। এ সময় ওই রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।
ঘটনার প্রত্যক্ষদর্শী যশোর প্রেসক্লাবের অফিস সহকারী মীর রবিউল ইসলাম বলেন, ওই নারী আইনজীবীকে বারবার অনুরোধ করার পরেও তিনি কারও কথা শোনেননি। একের পর এক রিকশাচালককে তিনি মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে সড়কে অবস্থান করা বিভিন্ন পথচারী প্রতিবাদ করলে তিনি কিছুটা শান্ত হন।
এ বিষয়ে আজ সোমবার দুপুরে ঢাকা রিপোর্ট ২৪  পক্ষ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হলে আইনজীবী আরতি রানী ঘোষের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তবে এর আগে তিনি অন্য সাংবাদিকদের কাছে দাবি করেছিলেন, আদালত শেষে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাঁকে ধাক্কা দেন। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এ কারণে তাঁকে চড়থাপ্পড় দিয়েছেন। উত্তেজিত হয়ে এই কাজ করে ফেলেছেন।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET