১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • আধুনিক সিরাজগঞ্জের রুপকার অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি




আধুনিক সিরাজগঞ্জের রুপকার অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০১৮, ১৭:২৩ | 752 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
“নেতা ও জনপ্রতিনিধি সৎ ও স্বচ্ছ হলে এলাকার উন্নয়ন অবশ্যম্ভাবী” কথাটি চিরন্তন সত্য হিসেবে প্রতিষ্ঠিত করে, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলা তথা সমগ্র সিরাজগঞ্জ জেলার সার্বিক উন্নয়নের জন্য নিবেদিত প্রান অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি। দল ,মত নির্বিশেষে সর্বোস্তরের জনগন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নাকে আধুনিক সিরাজগঞ্জের রুপকার ও পুরোধা হিসেবে অভিহিত করছেন।
ছাত্রজীবনে তিনি যেমন মেধাবী ও পরিশ্রমী ছিলেন ঠিক তেমনি রাজনৈতিক জীবনেও মেধা, পরিশ্রম,সততা,একাগ্রতা দিয়ে পৌছে গেছেন জনগনের অন্তরের অন্তঃস্থলে। স্বাধীনতার পর হতে আজ পর্যন্ত সকল সময়ের চাইতে বর্তমান সরকারের এই দুই মেয়াদে সিরাজগঞ্জ জেলায় উন্নয়ন সবচেয়ে বেশী হয়েছে আর এ জন্য অন্যতম ভুমিকা পালন করেছেন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি।
যমুনা নদীর নাব্যতা বৃদ্ধি ,ক্রসবাধ নির্মান, জাতীয় জুট মিল চালু করন, মেরিন একাডেমি স্থাপন, শেখ রাসেল শিশু পার্ক স্থাপন, সিরাজগঞ্জ ঢাকা ট্রেন চালু ও বাজার ষ্টেষন আধুনিকায়ন ,শিল্প পার্ক স্থাপন , বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা, মেডিক্যাল কলেজ স্থাপন, কাটাখালি পুনঃখনন ও শহরের সৌন্দর্যবৃদ্ধি , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করন, হার্ট ফাউন্ডেশন স্থাপন, সদর হাসপাতালের শয্যা সংখ্যা বৃদ্ধি ও আধুনিক যন্ত্রপাতি সরবরাহ, মুলিবাড়ি-শহর-নলকা রাস্তাকে চারলেনে রুপান্তর, বঙ্গবন্ধু সেতুর পাশে আলাদা রেলওয়ে সেতু নির্মানের উদ্যোগ গ্রহন করে সিরাজগঞ্জ জেলাকে আধুনিক ও সমৃদ্ধশালী হিসেবে গড়ে তোলার জন্য অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বিভিন্ন রাস্তা, কালভার্ট, সেতু নির্মান ও বিদ্যুতায়ন করে জনগনের জীবনমান
বৃদ্ধির জন্য যথাযথ ব্যবস্থা করেছেন।
অনেক চলমান প্রকল্প সফলভাবে সমাপ্তকরন ও আরো বেশী উন্নয়ন কার্যক্রম পরিচালনার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর- –কামারখন্দ আসনে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নাকে জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করবে বলে সর্বোস্তরের মানুষ বিশ্বাস করে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET