৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ধর্ম ও জীবন
  • কুষ্টিয়ায় ছয়শত অসহায় ও এতিমের মাঝে খাবার বিতরণ করলেন অনলাইন গ্রুপ

কুষ্টিয়ায় ছয়শত অসহায় ও এতিমের মাঝে খাবার বিতরণ করলেন অনলাইন গ্রুপ

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : জানুয়ারি ২২ ২০২১, ২২:৩৮ | 698 বার পঠিত

সারা বাংলাদেশের এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালের শিক্ষার্থীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ‘আমরাই কিংবদন্তি ‘ ৩৬ হাজার সদস্যর অনলাইন ভিত্তিক গ্রুপ অসহায়, সুবিধাবঞ্চিত ও এতিমদের পাশে দাঁড়াতে বিভিন্ন কার্যক্রম হাতে নেয়। শুক্রবার কুষ্টিয়া সদর, খোকসা ও কুমারখালীর ৭টি এতিমখানায় ৬ শত এতিম ও সুবিধাবন্চিতদের মাঝে খাবার বিতরণ করেছে গ্রুপটি।

দেশের ও বিশ্বের চলমান করোনা’র (কোভিড-১৯) ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস থেকে “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” এই স্লোগানকে সামনে রেখে ১২ জুন ২০২০ থেকে শুরু করে খাবার বিতরণ কার্যক্রমটি চলমান রয়েছে। বর্তমানে খাবার বিতরণ প্রতি শুক্রবার চলমান থাকলেও, ভবিষ্যতে প্রতিদিন করার পরিকল্পনা রয়েছে গ্রুপের সদস্যদের। ইতিমধ্যে ঢাকা ছাড়াও মানিকগঞ্জ, সাভার, নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রাম ও নোয়াখালীতে কার্যক্রম সম্পন্ন করে আগামীতে ধারাবাহিক ভাবে “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” কার্যক্রম চলমান রাখার প্রয়াস চলছে।

তারই ধারাবাহিকতায় শুক্রবার কুমারখালীর জিজাবাগান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা থেকে দুপুর সাড়ে ১২টার কর্মকাণ্ড শুরু করে তিন উপজেলার বিভিন্ন ছিন্নমূল অসহায়সহ এতিমখানার প্রায় ছয় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় গ্রুপের মৃত সদস্যবৃন্দ, অসুস্থ সদস্যবৃন্দ, সদস্যবৃন্দের মরহুম আত্মীয়স্বজন এবং মহামারি করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য, ১৫ নভেম্বর ২০১৭ থেকে যাত্রা শুরু করে বর্তমানে এই অনলাইন গ্রুপ প্রায় ৩৬ হাজার সদস্যের পরিবার আগামীর পথে এগিয়ে চলেছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4395343আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET