১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • গাজীপুরে অচেতন অবস্থায় র‌্যাব পরিচয়পত্রধারী এক ব্যাক্তি উদ্ধার

গাজীপুরে অচেতন অবস্থায় র‌্যাব পরিচয়পত্রধারী এক ব্যাক্তি উদ্ধার

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২১, ১৪:৪৬ | 674 বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে মসজিদের বারান্দা থেকে অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১’র পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের ফারুকিয়া জামে মসজিদের বারান্দা থেকে তাকে উদ্ধার করা হয়।

অচেতন ব্যক্তির সাথে থাকা র‌্যাবের পরিচয়পত্র অনুযায়ী ওই ব্যাক্তির নাম আব্দুল করিম। তার পদবী কনস্টেবল, আইডি নং- ৩৫০২৮৮। ২০১৬ সালে ইস্যু করা এই পরিচয় পত্রের মেয়াদ রয়েছে ২০১৮ সালের ১১ এপ্রিল পর্যন্ত। তাকে উদ্ধারের পর তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত না অবসরে রয়েছেন বিষয়টি জানার জন্য স্বজনদের খবর দিয়েছে র‌্যাব। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় মুসুল্লিরা মসজিদে প্রবেশ করতে গেলে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। এ সময় ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে তারা আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা তাকে উদ্ধার করেন।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার বলেন, র‌্যাবে সকল বাহিনীর সদস্যরা থাকেন। তিনি সম্ভবত আনসার বাহিনীর সদস্য ছিলেন, বর্তমানে তিনি অবসরে থাকতে পারেন বলে জানান। তবে তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত রয়েছেন কি না, বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার স্বজনদের খবর দেয়া হয়েছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে অচেতন ব্যক্তিকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘটনার অনুসন্ধান করছে র‌্যাব।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527658আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET