১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




চৌদ্দগ্রামে পূবালী ব্যাংকের চেয়ারম্যান মনজুরুর রহমানের ঈদ শুভেচ্ছা বিনিময়

মোঃ শাহীন আলম, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ১৯ ২০২৪, ১৫:২৩ | 624 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঐতিহ্যবাহী চিওড়া কাজী বাড়িতে ব্যাংকার্স ও বিশিষ্ট ব্যক্তিদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। ঈদুল আযহার দিন দুপুরে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল কাফি মজুমদারের নেতৃতে¦ সোসাইটির নেতৃবৃন্দ মনজুরুর রহমানের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। সংগঠনের সমন্বয়ক এসএম হাবিব মহসিন সুধনের সার্বিক তত্ত্বাবধানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন; সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক ও মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাজী ছায়েদ মাহমুদ তারেক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের এসএভিপি ও হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক কাজী মোহম্মদ ইলিয়াছ, সাংস্কৃতিক সম্পাদক ও অগ্রণী ব্যাংকের এজিএম আগা আজিজুল ইসলাম চৌধুরী, সোনালী ব্যাংকের সহকারি মহাব্যবস্থাপক মোহম্মদ হোসেন, প্রাইম ব্যাংকের এফএভিপি ও হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর হোসেন, দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, পূবালী ব্যাংকের কর্মকর্তা মোঃ বেলাল হোসেন, ব্যাংক এশিয়ার কর্মকর্তা মোঃ আবুল কাশেম ও সোস্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোঃ ইয়াসির আল নেওয়াজ আরিফসহ বিভিন্ন ব্যাংকে কর্মরত ব্যাংকার্স সোসাইটির প্রায় অর্ধশতাধিক কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। ঈদ শুভেচ্ছা ও মত বিনিময় শেষে সোসাইটির সদস্যবৃন্দ মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন।
নেতৃবৃন্দ পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমানকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির কার্যক্রমসমুহ যেমন-চৌদ্দগ্রামের বিভিন্ন গ্রামে দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আর্সেনিক মুক্ত সুপেয় পানির জন্য টিউবয়েল স্থাপন, কর্মসংস্থানের লক্ষ্যে দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন, শীতকালিন কম্বল বিতরন, চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য অনুদান প্রদান ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র ও মেধাবী ছাত্র ছাত্রীদের জন্য শিক্ষা বৃত্তি চালু এবং সুবিধা বঞ্চিত মানুষের চিকিৎসার জন্য মেডিকেল ক্যাম্প চালুসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।
ঈদ শুভেচ্ছা ও মতবিনিময়কালে মনজুরুর রহমান চৌদ্দগ্রামের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় তিনি বলেন, চৌদ্দগ্রামের অনেক কৃতি সন্তান রয়েছেন যারা তাঁদের প্রসংশনীয় মেধা, অধ্যাবসায় ও যোগ্যতা দিয়ে দেশ বিদেশে নিজের এবং অত্র অঞ্চলের সম্মান ও মর্যাদা বৃদ্ধি করছেন। ব্যবসা-বানিজ্যসহ প্রশাসনিক, রাজনৈতিক এবং শিক্ষার ক্ষেত্রেও জাতীয়ভাবে এ উপজেলার কৃতি সন্তানদের রয়েছে ব্যাপক অবদান। ভবিষ্যতেও চৌদ্দগ্রামের কৃতি সন্তানেরা পূর্বসরীদের গৌরবময় কীর্তিগাঁথায় উজ্জীবিত হয়ে ব্যাংকিং পেশার পাশাপাশি অনান্য সকল পেশায় প্রশংসনীয় ভূমিকা রাখবেন এবং সোসাইটির সদস্যগণের সুসম্পর্ক ও হৃদ্যতার বন্ধন আরো সুদৃঢ় রেখে সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করার প্রত্যাশা ব্যক্ত করেন।

 

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET