২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




তানভির ইমাম এমপির নেতৃত্বে উল্লাপাড়ায় ব্যাপক উন্নয়ন

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০১৮, ১৬:৩৯ | 718 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ জহির রায়হান, সিরাজগঞ্জ প্রতিনিধি :
উল্লাপাড়া থানা ১১টি ইউনিয়ন ও সলঙ্গা থানার ৩টি ইউনিয়ন নিয়ে গঠিত সিরাজগঞ্জ-৪, ৬৪-সংসদীয় আসনে গত ৪ বছরে নজির বিহীন উন্নয়ন হয়েছে বর্তমান সংসদ সদস্য, ক্লিন ইমেজের ব্যক্তিত্ব জনাব তানভির ইমাম এমপির নেতৃত্বে। সুশিক্ষায় শিক্ষিত ও রাজনৈতিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী জনাব তানভির ইমাম এমপি জননেত্রী শেখ হাসিনার “জনগনের ক্ষমতায়ন” দর্শনকে বাস্তবায়নের জন্য সামাজিক উন্নয়নের বিভিন্ন সূচককে টেকসই ভাবে কাজ করার জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

বিভিন্ন খাতওয়ারী উন্নয়ন মূলক কর্মকান্ডের বাস্তবায়নকৃত অর্থের পরিমাণ হলো- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ২২৭,৩৩,৬০,২৫৮/-, সড়ক ও জনপথ অধিদপ্তর ৩৩৭,৯৫,০০,০০০/-, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ১৩৪,৮৮,৫০০,০০০/-, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ৪৪,১২,৯৫,৮২৭/-, উল্লাপাড়া পৌরসভা ২৮,৩২,৬১,০০০/-, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ১৬,০৬,৯৪,০০০/-, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ১৭,৪৯,৪৮,০০০/-, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ৭,৫৮,৯৩,৮৯৮/-, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তর ১০,১৮,২৯,৭০৮/-, পরিবার পরিকল্পনা বিভাগ ৩,২০,০০০/-, সমাজসেবা অধিদপ্তর ৭৯,৪৬,৯১,৯৫০/-, খাদ্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ৭২,৫৫,৭২,৯৬৬/-, পানি উন্নয়ন বোর্ড ৭০,০০,০০,০০০/-, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ১২৩,০০,০০,০০০/-, মৎস অধিদপ্তর ২৫,৩৫,০০০/-, মহিলা বিষয়ক অধিদপ্তর ৪৬,৯৯,৪৭০/-, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ৯১,৭৪,১৩০/-।

এছাড়াও সলঙ্গা ইউনিয়নের ৩৬টি গ্রামের ২৭’শ গ্রাহকের মাঝে বিদ্যুৎ দেওয়া হয়েছে কয়েক দিন আগে। দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত সলপ ইউনিয়নের কৃষকগঞ্জ বাজার উন্নয়নের জন্য ৩টি ধাপের ১ম ধাপে ২ কোটি ৫৬ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে।

তৃণমূল পর্যায়ের সাধারণ জনগণ মনে করেন, অবকাঠামোগত উন্নয়ন ও অন্যান্য মানব উন্নয়ন সূচক যেমন- শিশু/মাতৃ মৃত্যু হার কমানো, বাল্য বিবাহ রোধ, স্যানিটেশন, ডিজিটালাইজেশন, সুশাষন ইত্যাদি ক্ষেত্রে তানভির ইমাম এমপি নিজস্ব মেধা ও মননের মাধ্যমে কাজ করে যাচ্ছেন, যা অদ্যবধি পর্যন্ত কোন সংসদ সদস্য করেন নাই। আওয়ামীলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ জনগণ মনে করেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তানভির ইমাম নৌকা প্রতিকে মনোনয়ন পেলে নৌকার বিজয় নিশ্চিত।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET