১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




তাহিরপুরে আগুনে পুড়ে ছাই হল ৩৫টি মিটার

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২২, ২৩:৪৫ | 730 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

সোহেল আহমদ  সাজু,  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ- সুনামগঞ্জের তাহিরপুর সদরে অবস্থিত শাহজালাল টাওয়ারে শর্টসার্কিটের কারণে  বৈদ্যুতিক লাইন সহ  ৩৫ টি মিটার পুড়ে ছাই হয়েছে।
সোমবার (২৪জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় তাহিরপুর উপজেলার সদর বাজারের শাহজালাল টাওয়ারের নিচ তলার মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানাগেছে। ভয়াবহ আগুনে বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়ে ছাই হয়েছে।
আগুন লাগার সংবাদ শুনে স্থানীয় এলাকাবাসী, থানা পুলিশ ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি টিম আসে, তাদের সহযোগীতায় সকাল সাড়ে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
শাহজালাল টাওয়ারে নিচ তলায় ডাচ বাংলা বুথ, টাংগুয়া রেষ্টুরেন্ট সহ  আরও ৫টি দোকান, ২য় তলায় কৃষি ব্যাংক, সোনালী ব্যাংক ও টাংগুয়া হোটেলের রিসিভশন এবং উপর তলায় বিভিন্ন ফ্ল্যাটে  ১৩টি পরিবার থাকেন। আগুনে পুড়ে যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন  তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর, থানা এসআই গোলাম হক্কানী ও সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন।
এবিষয়ে শাহজালাল টাওয়ারের পরিচালক আবুল হাসান রাসেল জানান, ভোর সাড়ে ৫টায় টাওয়ারের মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয় এবং বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়েছে। যার মূল্য ৫লক্ষ টাকা।
শাহজালাল টাওয়ারের নিচ তলার ব্যবসায়ী  তানভীর আহমদ বলেন, আগুনের সংবাদ শুনে স্থানীয় লোকজন, থানার পুলিশ, ফায়ার সার্ভিস টিম ২ঘণ্টা চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আসে।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন, আগুন বড় আকার ধারণ না করায় ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে তবে কর্তৃপক্ষকে বৈদ্যুতিক লাইনগুলোতে ভালো ভাবে কাজ করতে হবে। এতে কোন ধরনের ত্রুটি পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET