১লা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, রবিবার, ১৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ফেনীতে ফুটপাথ দখল করে ব্যবসা করায় ১৮ প্রতিষ্ঠান ও ১০ গাড়িচালকের জরিমানা




ফেনীতে ফুটপাথ দখল করে ব্যবসা করায় ১৮ প্রতিষ্ঠান ও ১০ গাড়িচালকের জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০১৮, ১১:১৭ | 681 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নিজস্ব প্রতিবেদক:- ফেনীর দখলকৃত ফুটপাথ পুনুরুদ্ধার করতে ও যানজট নিরসনে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। রবিবার(৭জানুয়ারী) সকালে এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
এ সময় মহিপাল বাজারে ফুটপাথ দখল করে ব্যবসা পরিচালনা করার জন্য জসিম উদ্দিন ৫০০০/- টাকা ও মো: শাওন কে ৫০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। এছাড়াও, মহিপাল বাসস্ট্যান্ডে ফলের দোকানের একটি অংশ ফুটপাথে থাকায় মো: সাহাবউদ্দিনকে ৫০০০/- টাকা,  মো: বেলালকে ৫০০০/- টাকা, সাদ্দাম হোসেনকে ৫০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। মহিপাল প্লাজার পাশে মোস্তফা হার্ডওয়ার এর মো: মামুনুর রশিদকে ১০০০০/- টাকা, কামরুল এন্টারপ্রাইজের মো: কামরুল ইসলামকে কে ৫০০০/- টাকা,  বিসমিল্লাহ হার্ডওয়্যার এর মো: সোলায়মান কে ৫০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।এছাড়া ট্রাংক রোডের দোকানি সুকুমার চন্দ্র পাল কে ফুটপাথ দখল করে দোকান এর মালামাল রাখার জন্য ১০,০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এছাড়া এসএসকে রোডের  ফার্ণিচার মেলার এনাম হোসেন, ফার্নিচার ওয়ার্ল্ডের এর ফারুক আহম্মেদ, ফেনী মোজাইক এর আব্দুল মতিন ভূঁইয়া,মামুন ট্রেডার্স এর মো: মুজাহিদ, সোনাগাজী মেটালের মো: জাহাংগীর, রিয়াদ মাট্রেস এর জনাব ইস্রাফিল মাহমুদ, আজমীর ট্রেডার্স এর গোলাম রাব্বানি সবুজ, হক ট্রেডার্স এর মুজিবুল হক, আনিকা গ্লাস এর নাহিদ হাসান প্রত্যেককে ১০,০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।
এছাড়া মহিপালে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি চালানোর অপরাধে সাইফুল ইসলাম কে ৫০০/- টাকা, আজাদ হোসেনকে ৫০০/- টাকা, মো: রাশেদকে ৫০০/- টাকা,  রফিকুল ইসলামকে ৫০০/- টাকা, মো: আমানুল্লাহকে ৫০০/- টাকা, মো: জহিরকে ৫০০/- টাকা, আব্দুল মোতালেবকে ৫০০/- টাকা, মো: বাবুলকে ৫০০/- টাকা, মো: বাবুল হোসেনকে ৫০০ টাকা, মো: মামুনকে  ৫০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।
এ সময় নির্বাহী ফেনী-মহিপাল সংযোগ সড়কে ফিতা দিয়ে লেন তৈরী ও হাইওয়েতে রাস্তা না দাড়ানোর ব্যাপারে বিকল্প সৃষ্টির ব্যাপারে পৌরসভা ও পরিবহন নেতৃবৃন্দকে প্রয়োজনীয়  নির্দেশনা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ সময় ফেনী পৌরসভার প্যানেল মেয়র স্বপন মিয়াজী, স্যানিটারী ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET