১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




বাগেরহাটে মাদকাসক্তদের হামলায় নারী ও বৃদ্ধসহ আহত-৫

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০১৮, ২০:১০ | 703 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস :-  বাগেরহাটের চিতলমারীতে মাদকাসক্তদের হামলায় নারী ও বৃদ্ধসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের কয়েকজনকে গুরুতর অবস্থায়  চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার নাছিরপুর গ্রামের হরেকৃষ্ণ গোলদারের বখাটে ছেলে অপূর্ব গোলদার নেশাগ্রস্ত হয়ে  রবিবার(৮এপ্রিল) রাতে দলবল নিয়ে প্রতিবেশি  ফণিভূষণ রায়ের বাড়িতে ঢুকে পড়ে। এ সময় তাদের বাধা দিলে কয়েজন মিলে ওই বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে ও নারী-বৃদ্ধদের বেদম মারপিট করে পালিয়ে যায়। এ সময় হামলায় ফণিভূষণ রায় (৭০), সুশান্ত রায়(৬০), মিলি রাণী রায় (৫০), শিবা রায় (৩৫), বনানী  রায়(৩৮) আহত হন। আহতদের আর্তচিৎকারে আশপাশের লেকজন ছুটে এসে তাদের গুরুতর অবস্থায় চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে এনে ভর্তি করেছে। আহত ফণিভূষণ রায় ও সুশান্ত রায়ের মাথায়  প্রচন্ড আঘাত লাগায় তাদের অবস্থা এখনো আশঙ্কা জনক। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
এ বিষয়ে চিতলমারী থানার ডিউটি অফিসার এ এসআই গৌতম মন্ডলের সাথে কথা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দেওয়া হলে তিনি আহতদের দেখতে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন। সেখানে আহত বৃদ্ধ ফণিভূষণ রায় ও সুশান্ত রায়ের মাথায় প্রচন্ড আঘাত করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
এ ব্যাপারে  অপূর্ব গোলদারের সাথে যোগাযোগ করা হলেও  তাকে ফোনে পাওয়া যায়নি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET