৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বেনাপোল স্থলবন্দরে ভবন উদ্বোধন

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১৮ ২০২১, ২১:৪৩ | 644 বার পঠিত

যশোরের বেনাপোল স্থল বন্দরের  এক নাম্বার প্রবেশদ্বারের মধ্যে  ৩ কোটি ৬০ লাখ টাকা ব্যায়ে নবনির্মিত একটি ডরমিটরি ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ স্থল বন্দরের চেয়ারম্যান কে.এম. তারিকুল ইসলাম।
সোমবার(১৮ জানুয়ারি) বিকেল ৫ টার সময় বন্দরের মধ্যে তিন তালা বিশিষ্ট একটি ডরমিটরি ভবনের উদ্বোধন করেন।
এদিকে বাংলাদেশ স্থল বন্দরের চেয়ারম্যান কে.এম. তারিকুল ইসলাম বন্দর এলাকায় পরিদর্শনে গেলে বন্দরের পিছনে বসবাস রতো অবরুদ্ধ এলাকাবাসী তার গাড়ির গতিরোধ করে।
এসময় অবরুদ্ধ এলাকাবাসীরা চেয়ারম্যান তারিকুল ইসলামকে জানান, বন্দরে অপরিকল্পিত প্রাচির নির্মানের কারনে দীর্ঘ ১০ বছর ধরে তাদের অবরুদ্ধ ভাবে বসবাস করতে হচ্ছে । এছাড়া বন্দরের পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় একটু বৃষ্টি হলেই ক্যামিক্যাল মিশ্রিত পানিতে এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। যাতে করে যাতায়াতের ব্যপক সমস্যার সৃষ্টি হয় এবং নানারকম রোগে আক্রান্তের শিকার হতে হয় তাদের।
তারা আরো জানান, বন্দর তাদেরকে নিরাপদে বসবাসের ব্যবস্থা করুক তা না হলে তাদের জমি সঠিক দামে বন্দর অধিগ্রহণ করুর বলে জানান তারা।
বাংলাদেশ স্থল বন্দরে চেয়ারম্যান .এম. তারিকুল ইসলাম এলাকাবাসীকে আশ্বস্ত্য করে জানান,আমরা কাউকে ক্ষতি করে বন্দরের উন্নয়ন করতে চায় না। এ বিষয়টি বিবেচনা করা হবে এবং সুষ্ঠ পদক্ষেপ নেওয়া হবে বলে জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল স্থল বন্দরের  ভারপ্রাপ্ত পরিচালক আব্দুল জলিল, বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার, সহকারী পরিচালনা আতিকুল ইসলামসহ বন্দরের সংশ্লিষ্ট কর্মকর্তারা।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4399103আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET