১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




মংলা পৌরসভার প্যানেল মেয়র শিউলি ও তার স্বামীর বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মে ৩০ ২০২১, ১৮:১৬ | 1175 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মংলা পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর শিউলি আকন ও তার স্বামীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। মংলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও মংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন এর ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ইকবাল এন্টারপ্রাইজের ম্যানেজার মোঃ লিটন বিভিন্ন দপ্তরে এই অভিযোগ করেন।

অভিযোগে বলেন, ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ইকবাল এন্টারপ্রাইজকে চলমান বিভিন্ন ঠিকাদারি কাজে সুযোগ করে দেওয়ার কথা বলে কাউন্সিলর শিউলি আকন ও তার স্বামী হাসান আকন ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। কিছু কাজে বাধা সৃষ্টি করলে ঈদুল ফিতরের পূর্বে তারা স্বামী- স্ত্রী এসে পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়। পরবর্তীতে গত ২৭ মে ২০২১ তারিখ বাকি সাড়ে চার লাখ টাকা চাঁদা দাবি করে কাজ আটকানোর হুমকিসহ প্রাণনাশেরও হুমকি দেয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মংলা পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর মংলা পৌর আওয়ামী মহিলা লীগের সহ-সভাপতি শিউলি আকন বলেন, গতকাল আমি ইকবাল হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছি, আমি মংলাতে সম্মানের সহিত ব্যবসা করি । ইকবাল হোসেন ১৫/২০ জন লোক নিয়ে তারা স্বামী-স্ত্রী দুজন কে আক্রমণ করেছে। সে ইকবাল হোসেনের বিচার দাবি করেন।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, কারো পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ পাওয়া যায় নাই। অভিযোগ আসলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET