২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • হাইমচরে বই উৎসব ও স্কুল ফিডিং প্রোগ্রাম উদ্বোধন শিক্ষার মানোন্নয়নে সরকারের পাশাপাশি শিক্ষকদেরকে সোচ্ছার হতে হবে …………..ডাঃ দীপু মনি এমপি




হাইমচরে বই উৎসব ও স্কুল ফিডিং প্রোগ্রাম উদ্বোধন শিক্ষার মানোন্নয়নে সরকারের পাশাপাশি শিক্ষকদেরকে সোচ্ছার হতে হবে …………..ডাঃ দীপু মনি এমপি

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ০১ ২০১৮, ১৭:৩৪ | 744 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

হাসান আল মামুন
চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় বই উৎসব ও বিশ্ব খাদ্য ফান্ড সহায়তা হিসেবে উপজেলার ৬৭টি প্রাথমিক বিদ্যালয়ের ১৫হাজার শিক্ষার্থীদের মাঝে উন্নত শক্তিধর বিস্কুট বিতরনকরেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
গতকাল ১ জানুয়ারী সকাল ১০টায় দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে হল রুমে উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ মাসুম এর সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আহসানুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ভিডিও কনফারেন্সর মাধ্যমে বই উৎসব ও স্কুল ফিডিং কার্যক্রম উদ্বোধন কালে তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্টায় বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়েছেন। যাতে করে কোন শিক্ষার্থী বিদ্যালয় থেকে ঝড়ে না পড়ে। সারা বাংলাদেশে আজকের এ দিনে ৩৫ কোটি বই শিক্ষার্থীদের মাঝে একযুগে বিতরন করা হবে। শিক্ষার মানোন্নয়নে সরকারের পাশাপাশি শিক্ষকদেরকে সোচ্ছার হতে হবে। আজ আপনারা আমার সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলতে পারছেন যার অবদান ডিজিটাল বাংলাদেশ।
বই বিতরন ও স্কুল ফিডিং কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হোসেন, একাডেমিক সুপার ভাইজার তানিয়া চৌধুরী, দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন পাটওয়ারী, হাইমচর প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলম, ৭নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেনপ্রমুখ।
চট্টগ্রাম বিভাগের মধ্যে দূর্গম নদী ভাঙ্গন কবলিত দরিদ্রতম অঞ্চল হিসেবে চাঁদপুরের হাইমচর উপজেলায় বিশ্ব খাদ্য ফান্ড সহায়তা হিসেবে স্কুল ফিডিং প্রোগ্রামের আওতাধীন ৬৭ টি প্রাথমিক বিদ্যালয়ে ১৫ হাজার শিক্ষার্থীদের মাঝে সপ্তাহে ৬দিন এক প্যাকেট করে বিস্কুট বিতরন করা হবে। এছাড়া হাইমচর উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর নেতৃতত্বে সকাল ১১টায় আলগী বাজার সিনিয়র আলিম মাদরাসায় বই বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মাদরাসার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ কাউছার মিয়াজি, মাদরাসার অধ্যক্ষ মাওঃ মোঃ মহিউদ্দিন। বেলা ১২টায় হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে বই বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বই বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ এমরান হোসেন শাহসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET