২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • কেশবপুর পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর প্রার্থী হতে চান জাহানারা খানম




কেশবপুর পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর প্রার্থী হতে চান জাহানারা খানম

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : নভেম্বর ১১ ২০২০, ১১:৪৫ | 1073 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

জমে উঠেছে কেশবপুর পৌর নির্বাচনের প্রচার প্রচারণা। মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা আগে ভাগেই নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
স্কুল জীবনেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতির প্রতি তীব্র নেশা জাগে এই যুব মহিলালীগ নেত্রীর। তাইতো জাহানারা খানম এবার আসন্ন কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

কেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী জাহানারা খানম এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। গণসংযোগে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে দাবি এই ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর।

ইতোমধ্যে নতুন পুরান ভোটারদের মুখে জাহানারা খানমের নামটি এলাকায় বেশি উচ্চারিত হচ্ছে। সর্বোপরি মাদক, দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতা নিয়ে-আগামী পৌর সভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের আশা রয়েছে তার।
স্থানীয় সাধারণ জনগন বলেন, আমরা আমাদের এই ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জাহানারা খানম আপার মতো একজন জনপ্রতিনিধি আমাদের পাশে চাই।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী জাহানারা খানম বলেন, কেশবপুর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচিত হলে। বঙ্গমাতা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উন্নয়নের রােল মডেল হিসেবে পরিনত করব। ওয়ার্ডের বাসিন্দাদের সুখে-দুখে রাতদিন পাশে ছিলেন, আছেন এবং আগামীতেও থাকবেন।
তিনি আরো বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। বিজয়ী হতে পারলে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডেকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে একটি মডেল ওয়ার্ডে পরিণত করবো।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET