২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ডুমুরিয়ায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১২জন প্রার্থীর মনোনয়ন বৈধ।




ডুমুরিয়ায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১২জন প্রার্থীর মনোনয়ন বৈধ।

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০৫ ২০২৪, ২১:৪৪ | 622 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গতকাল রোববার ডুমুরিয়া উপজেলায় চেয়ারম্যান এবং পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রত্যেকটিতে ৪জন করে মোট ১২জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে রির্টানিং অফিসার।
ডুমুরিয়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, দেশে চলমান উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে আগামী ২৯মে ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন স্বতন্ত্র প্রার্থী প্রয়াত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান গাজী আবদুল হাদীর ছেলে, বর্তমান উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ডুমুরিয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জেলা বিএনপির সহ সভাপতি মোল্লা আবুল কাশেম’র ছেলে মো. মুনিমুর রহমান নয়ন, গুটুদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মোস্তফা সরোয়ার ও বিশিষ্ট ব্যবসায়ী আজগর বিশ্বাস তারা’র মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।
ভাইস-চেয়ারম্যান পদে ৪জন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা বর্তমান উপজেলা ভাইস-চেয়ারম্যান গাজী আবদুল হালিম, উপজেলা যুবলীগের আহবায়ক প্রভাষক গোবিন্দ ঘোষ, বিএনপি নেতা ব্যবসায়ী শেখ শাহীনুর রহমান ও ব্যবসায়ী অভিজিৎ রায়’র মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেত্রী বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান শারমীনা আক্তার রুমা, আওয়ামীলীগ নেত্রী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শোভা রানী হালদার, আওয়ামীলীগ নেত্রী শীলা রানী মন্ডল ও বিভা বিশ্বাস’র মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।
ডুমুরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আব্দুর রহিম বলেন, আগামী ৫ মে উপজেলা নির্বাচনের রিটার্ণিং অফিসার তথা খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক’র(সার্বিক) কার্যালয়ে সকল প্রার্থীর মনোনয়নপত্র বাছাই করে বৈধ ঘোষণা করা হয়।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET