৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • পহেলা বৈশাখ উপলক্ষ্যে আরএমপিতে শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠান




পহেলা বৈশাখ উপলক্ষ্যে আরএমপিতে শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২৪, ১৭:২১ | 610 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

আজ রবিবার ১৪ এপ্রিল ২০২৪ পহেলা বৈশাখ, বাংলার নববর্ষ। নতুন বছরের আগমনে মুখরিত বাংলাদেশ। দিনটি উপলক্ষ্যে পুরনো দুঃখ-কষ্ট, যন্ত্রনা-বেদনা ভুলে নতুন বছরে আনন্দ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনায় আরএমপিতে শুভেচ্ছা বিনিময় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ৭টায় আরএমপি পুলিশ কমিশনারের বাসভবনে (মেট্রো ভবন) নগর পুলিশের উদ্যোগে শুভেচ্ছা বিনিময় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, বিভাগীয় কমিশনার, রাজশাহী, মোঃ আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ ও বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম, কমিশনার, আরএমপি।
অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, পহেলা বৈশাখ বাঙালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং সার্বজনীন লোকউৎসব। এই দিন আমরা আমাদের ঐতিহ্য ও সংস্কৃতি মনে রাখি এবং নতুন বছরের জন্য আশা ও উদ্যমের সঞ্চার করি। সকলকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান এবং সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার ‘তাপু’ আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মোঃ রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, সেক্টর কমান্ডার বিজিবি, রাজশাহী কর্নেল ইমরান ইবনে রউফ, জেলা প্রশাসক, রাজশাহী শামীম আহমেদ, পুলিশ সুপার, রাজশাহী মোঃ সাইফুর রহমান, পিপিএম, র‌্যাব-৫, রাজশাহী’র অধিনায়ক লে: কর্নেল মোঃ মুনিম ফেরদৌস, এসজিপি, পিএসসি, এসিসহ প্রমূখব্যক্তিবর্গ ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET