২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ফুলবাড়ীতে শয়ন কক্ষ থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার।




ফুলবাড়ীতে শয়ন কক্ষ থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার।

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০৬ ২০২৪, ১৮:৩৩ | 625 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

দিনাজপুরের ফুলবাড়ীতে মনোয়ারা খাতুন ময়না (৩৫) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে মরদেহটি  ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
রোববার সন্ধায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের নিরনকুড়ি গ্রামে ওই গৃহবধুর স্বামীর বাড়ীর শয়নকক্ষ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।
নিহত গৃহবধু মনোয়ারা খাতুন ময়না নিরনকুড়ি গ্রামের আবু সাইদ তুলার স্ত্রী ও একই উপজেলার কাজিহাল ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত আজিজার রহমানের মেয়ে।
এ ঘটনায় ওইদিন রাতেই নিহতের বিমাতা ভাই মঞ্জুরুল ইসলাম বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছেন।
নিহত গৃহবধুর ভাই মঞ্জুরুল ইসলাম জানায়, ১৩ বছর পূর্বে পারিবারিক ভাবে মনোয়ারা খাতুন ময়নার নিরনকুড়ি গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে আবু সাইদ তুলার সাথে বিয়ে হয়। তাদের ঘরে ১০ বছর বয়সি একটি মেয়ে ও ৫ বছর বয়সী একটি ছেলে রয়েছে।  মামলার বাদি মঞ্জুরুল ইসলাম এর অভিযোগ, বিয়ের পর থেকে আবু সাইদ তুলা, মনোয়ারা খাতুন ময়নাকে বিভিন্ন ভাবে শারিরিক ও মানষিক নির্যাতন করে আসছে। তার নির্যাতনে অতিষ্ট হয়ে মনোয়ারা আত্মহত্যা করেছে। অথবা তাকে (মনোয়ারা খাতুনকে) হত্যা করে গলায় ফাঁস দেয়া হতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন।
এ বিষয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET