২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে পারভেজ কবীরের জয়




বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে পারভেজ কবীরের জয়

মোঃ সামিউল আলম, বিরামপুর,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০৯ ২০২৪, ০২:৩৩ | 619 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুরের বিরামপুর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন আলহাজ্ব মোঃ পারভেজ কবীর (ঘোড়া প্রতীক)। বুধবার ভোট গ্রহণ শেষে সকল কেন্দ্রের ভোট গণনার ফলাফল একত্রিকরণ করে উপজেলা অডিটোরিয়াম হলরুমে রাত সাড়ে ৯ টায় বেসরকারী ভাবে তাকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা দেওয়া হয়।

 

ঘোড়া প্রতীকে আলহাজ্ব মোঃ পারভেজ কবীর পেয়েছেন ৪২৯৬৭ ভোট এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী হাফেজ মোঃ মতিউর রহমান আনারস প্রতীকে ৩২৮০৭ ভোট পেয়েছেন।

 

ভাইস চেয়ারম্যান পদে আর্মি ক্যাবলের সত্ত্বাধিকারী মোঃ আতাউর রহমান চশমা প্রতীকে ৩২৬১৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ খোরশেদ আলম মানিক টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১৭১৮৩ ভোট।

 

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উম্মে কুলসুম বানু হাঁস প্রতীকে ২৯৮০৭ ভোট পেয়ে পূনরায় বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ আমেনা বেগম বৈদ্যুতিক পাখা প্রতীকে ২২৪২৩ ভোট পেয়েছেন।

 

নির্বাচন অফিসের তথ্য মতে, প্রথম ধাপে বিরামপুর উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। উপজেলায় মোট ভোট কেন্দ্র ছিল ৭০ টি এবং মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৫১ হাজার ৬’শ ৪৬ জন। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলেছে ভোট গ্রহণ। উপজেলার সম্পূর্ণ ভোট গ্রহণ ব্যালট পেপারের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET