১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন কার্যকর করতে ফুলবাড়ীতে কঠোর অবস্থানে প্রশাসন




করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন কার্যকর করতে ফুলবাড়ীতে কঠোর অবস্থানে প্রশাসন

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০১ ২০২১, ১৯:০৯ | 721 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

সারা দেশে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার লকডাউন ঘোষনা করেছেন। ঘোষিত লকডাউন ও বিধিনিষেধ কার্যকর করতে কঠোর অবস্থানে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসন,থানা পুলিশ ও বিজিবি সদস্যরা।
বৃহস্পতিবার লকডাউনের ১ম দিনে ফুলবাড়ী উপজেলার পৌর শহরের বাজার সহ বিভিন্ন এলাকায় জনগণকে সচেতন করতে এবং সরকার ঘোষিত লকডাউনের বিধি-নিষেধ কার্যকর করতে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন এর নেতৃত্বে সকাল থেকে দিন ব্যাপী ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন বলেন, বার বার বলা সত্বেও অনেকে বিধিনিষেধ মানছেন না, গোপনে দোকান খোলা রাখছেন,যেখানে সেখানে আড্ডা দিচ্ছেন, এখনো সময় আছে নিজের জন্য পরিবারের জন্য বিধিনিষেধ মেনে চলুন,নইলে পরিস্থিতি আরো ভয়াবহ হতে পারে। যদি কেউ প্রয়োজন ছাড়া অহেতুক ঘর থেকে বের হয় এবং সরকার ঘোষিত লক-ডাউনের বিধিনিষেধ অমান্য করে,তাহলে প্রশাসন আরো কঠোর অবস্থানে যাবে বলে তিনি হুঁশিয়ারি দেন।
এদিকে ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শরীফ উল্লাহ্ আবেদ (এসজিপি) জানান, দেশে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় বে-সরকারী ভাবে জেলা প্রশাসকের নির্দেশনায় আমরা সহযোগীতা করছি। দিনাজপুর সদর, চিরিরবন্দর ও ফুলবাড়ী উপজেলায় ২৯ বিজিবি’র সদস্যরা টহলে নেমেছেন। স্বাস্থ্য বিধি মেনে জরুরী প্রয়োজনে বাড়ির বাইরে আসা,কারণ ছাড়াই মাক্স বিহীন কেউ যেন ঘরের বাহিরে না আসতে পারে সে জন্য আমরা অবিরাম কাজ করছি এবং বে-সরকারি ভাবে প্রশাসনকে সহযোগীতা করছি। এটা আমাদের রাষ্ট্রীয় দায়িত্ব। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের স্বাস্থ্য সেবা বৃদ্ধির লক্ষ্যে ও করোনা ভাইরাস থেকে মানুষকে বাঁচাতে একযোগে কাজ করে যাচ্ছেন। প্রধান মন্ত্রীর এই নির্দেশনায় দেশের সকল মানুষের সেবা করতে আমরা সহযোগীতা করছি। টহলকালীন উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ কানিজ আফরোজসহ থানা পুলিশ,বিজিবি ও আনসার সদস্যগণ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET