২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অর্থ বাণিজ্য
  • ডাচ বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি পেয়েছেন চৌদ্দগ্রামের শহিদ উল্যাহ এফসিএ চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র অভিনন্দন

ডাচ বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি পেয়েছেন চৌদ্দগ্রামের শহিদ উল্যাহ এফসিএ চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র অভিনন্দন

মোঃ শাহীন আলম, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২১, ১৫:২৬ | 889 বার পঠিত

আবারও ব্যাংকিং সেক্টরে শীর্ষ পদে পদোন্নতি পেয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি সন্তান ও চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদ উল্ল্যাহ এফসিএ। এ উপলক্ষে সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল কাফি মজুমদারের নেতৃতে বুধবার পদোন্নতিপ্রাপ্ত ডিএমডি শহিদ উল্যাহ এফসিএ’র কার্যালয়ে সংগঠনের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ফুল দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ও সাউথইস্ট ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধন, আন্তর্জাতিক সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক জয়নাল আবেদিন, সমাজকল্যান সম্পাদক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম শহিদুল হক খন্দকার, শাহজালাল ইসলামি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আশফাকুল হক মিঠু এফসিএ, অর্থ-সম্পাদক ও জনতা ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক নুরুল ইসলাম মজুদার, সহ-সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা কামরুজ্জামান সোহেল ও বাহাউদ্দিন নোমান, প্রচার সম্পাদক ও জনতা ব্যাংকের কর্মকর্তা কাজী বেলাল হোসেন, অগ্রণী ব্যাংকের কর্মকর্তা আগা আজাদ চৌধুরী, দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা আবুল বাশার আলাল, প্রাইম ব্যাংকের কর্মকর্তা ইমরান হোসেন, এনসিসি ব্যাংকের কর্মকর্তা সালমান আহমেদ ও সোনালী ব্যাংকের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
উল্লেখ্য, মোহাম্মদ শহিদ উল্ল্যাহ এফসিএ চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘী ইউনিয়নের সাতঘড়িয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যবস্থাপনায় অনার্সসহ মাস্টার্স করা শহিদ উল্ল্যাহ আইসিএবি, আইসিএসবি এর ফেলো মেম্বার, আইসিসি থেকে সিডিসিএস ও কোয়ালিফি ইউকে থেকে সার্টিফাইড ইসলামী ব্যাংকার এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ ডিপ্লোমাধারী।
গত ৫ জানুয়ারী’২০২১ তাঁকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ২০০০ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ প্রিন্সিপাল অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ২০১৮ সালে ডাচ বাংলা ব্যাংকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদানের পূর্বে তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন। চাকুরি জীবনে তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগসহ চীফ ফাইন্যান্সিয়াল অফিসার(সিএফও) হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন এবং সমাজসেবা মুলক কাজে অংশগ্রহণ করেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4321844আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET