১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • ” নিশ্চুপ ভালোবাসা” তে রাশেদ প্রহর ও সারা জেরিন




” নিশ্চুপ ভালোবাসা” তে রাশেদ প্রহর ও সারা জেরিন

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৮, ১৭:০৭ | 1023 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

 এম.আর.জে শান্ত,বিনোদন প্রতিবেদক :
বাংলা চলচ্চিত্রের চিত্রনায়ক রাশেদ প্রহর। সম্প্রতি তিনি ‘নিশ্চুপ ভালোবাসা’ শিরোনামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে। গল্পের মুল চরিত্রে সারা জেরিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রাশেদ প্রহর ও আফফান মিতুল। সম্প্রতি পুবাইল জাকির শুটিং হাউসে শুরু হয়েছে ছবিটি শুটিং।
ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা  রুবেল মাহমুদ। আর কে প্রোডাকশনের ব্যনারে নিশ্চুপ ভালোবাসা ছবিটি নির্মাণ করছেন গ্রীণলুক এন্টারটেইনমেন্ট। ছবিটির কাহিনী সংলাপ করেন কিশোর রাব্বানী, প্রযোজনা করেছেন রাশেদ খান।
‘নিশ্চুপ ভালোবাসা’ ছবিতে রাশেদ প্রহর, সারা জেরিন ও আফফান মিতুল ছাড়াও আরও অভিনয় করেছেন রিপন গাজি, রাশেদ খান, রোজি, সুবর্ণা, নুর হোসাইন চার্লি, উত্তম অধিকারী, জ্যাকি আলমগীর, সিমান, সরল হাসমত সহ আরো অনেকে।
এই ছবিটি সম্পর্কে নির্মাতা রুবেল মাহমুদ জানান, ‘কিশোর রাব্বানীর মুখে মুল গল্পটা যখন শুনেছিলাম তখনই গল্পের মুল চরিত্রের একটি চরিত্র বোবা ছেলের জন্য অভিনেতা আফফান মিতুলকে ভেবেছিলাম, আর এটাই ছিলো এই ছবিটির আর্টিস্ট কাস্টিংএর কিশোর চরিত্রের জন্য আফফান মিতুলকে কনফার্ম করা। অন্য দিকে এই ছবির আরেকটা পার্ট ইঞ্জিনিয়ার, আর ইঞ্জিনিয়ার প্রহর চরিত্রে রাশেদ প্রহর এবং সারা জেরিন এর প্রেমের রসায়ন দরশকের মনে অন্যরকম অনুভূতির ছোয়া লাগাবে, যা এখনকার ছবি গূলো থেকে ব্যতিক্রম।
তিনি আরও জানান, ‘এই ছবিতে দরশকদের জন্য রুচি সম্মত গ্রামীণ পটভূমিতে রাশেদ খান ও সেলিম খানের খান পুর আর প্রতাব নগরের খেয়া ঘাটের দন্ড। কমেডি প্রেমী দর্শকদের জন্য উত্তম অধিকারী সরল হাসমত ও নবাগত সেফুদা’র অভিনয় রয়েছে মন মুঘদ কর উপস্থিতি, ছবির শেষ দৃশ্যের কাছা কাছি সময় কিশোর চরিত্রে আফফান মিতুলের স্যাড গানটিতে মানুষ তার চোখের জল ধরে রাখতে পারবেন না। সব মিলিয়ে দর্শক আমার এই নিশ্চুপ ভালোবাসা ছবি দেখে তৃপ্তির সাধ পাবে বলে আমি মনে করি।
পরিচালক রুবেল মাহমুদ ছবির গল্পে শেয়ার করেন, সিনেমার শুরুতেই দেখা যাবে আফফান মিতুল (কিশোর) সারা জেরিন(নিঝুম)এর সংগে কঠিন রোমাঞ্চকর সম্পর্ক, কিশোরের কাছে যা প্রেমে পরিনিত ছিলো, ছোট বেলা থেকে হেসে খেলে এক সংগে বেড়ে ওঠা জীবনে হটাত করে কাল বৈশাখী ঝর হয়ে গ্রামে প্রবেশ করে ইঞ্জিনিয়ার প্রহর। সরল সহ কিশোর হয়ে যায় প্রহর আর নিঝুমের প্রেমের বাহক। পরিবারের সম্মতিতে এক সময় প্রহরের সংগে বিয়ের আয়োজন যখন শুরু। নিঝুম তখন কিশোরের কথা মনে করে বিয়ের পিরি ছেরে দৌড়ে যায় কিশোরের বাড়ী।অন্য দিকে কিশোর তার নিঝুমকে হারানোর বেদনা সহ্য করতে না পেরে আবেগের কান্নায় দেহের রক্ত ঝরিয়ে নিঝুমের নাম লিখতে লিখতে মৃত্যুর কোলে ঢলে পরে। মুলত এমন একটি কাহিনী থেকেই তৈরি হয়েছে নিশ্চুপ ভালোবাসা চলচ্চিত্রটি।
ছবিটির প্রযোজক রাশেদ খান বলেন, ‘প্রথমে অবিটিতে প্রযোজনা করতে অসংগতি থাকলেও কাজটি করতে গিয়ে দেখেছি, পরিচালক রুবেল মাহমুদের পূরো টিমটা এতো পরিশ্রমী এবং এতো ভালো একটা ম্যকিং হয়েছে যা দর্শক ভালোভাবেই নিবে বলে ধারণা করছি।
রাশেদ প্রহর বলেন, ‘এই ছবিটির গল্পটা আমাকে মুগ্ধ করেছে। তাছাড়া একেবারেই মৌলিক গল্পের একটি ছবি ‘নিশ্চুপ ভালোবাসা’এই ছবিতে আমার যে চরিত্র সেখানে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। সবমিলিয়ে আমি দর্শকদের জন্য দারুণ কিছু নিয়ে আসছি।
এ প্রসঙ্গে নায়িকা সারা জেরিন বলেন, ‘এই ছবির গল্পটা আমাকে মুগ্ধ করেছে। এজন্য কাজটি করা। প্রথমবার এই ধরনের একটি গল্পে ও চরিত্রে অভিনয় করছি। এছাড়াও রাশেদ প্রহরের সাথেও প্রথম কাজ। আশা করি, দর্শকদের নতুন ধরনের একটি ছবি উপহার দিতে পারব। আমার বিশ্বাস ‘নিশ্চুপ ভালোবাসা’ ছবিটি সব দর্শকদের ভালো লাগবে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET