২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ১৭:৩৭ | 658 বার পঠিত

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে কথা বলেছেন জেলা মনিটরিং কমিটি।
গতকাল শনিবার দুপুরে ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ও দৌলতপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পরিদর্শন করেন কমিটির সদস্যরা।
পরিদর্শনে নেতৃত্ব দেন জেলা মনিটরিং কমিটির সভাপতি ও জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। এসময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইমাম চৌধুরী, সদস্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মুরাদ হোসেন,সদস্য সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ শরিফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ,উপজেলা প্রকৌশলী রায়হানুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলামসহ সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ।
এদিকে উপজেলার খয়েরবাড়ী বালুপাড়া ও দৌলতপুর তেলিপাড়া গ্রামের আশ্রয়ন প্রকল্প পরিদর্শনের সময় প্রধানমন্ত্রীর উপহার পাওয়া ঘরের বাসিন্দাদের খোঁজ খবর নেন মনিটরিং কমিটির সদস্যরা। পরিদর্শনকালে কমিটির সদস্যরা উপকারভোগীদের সাথে কথা বলেন। এসময় উপকারভোগীরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে শিঘ্রই সমস্যা গুলো সমাধানের আশ্বাস দেন তারা।
এসময় জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুমিহীনদের জন্য এই ঘর নির্মান করেছেন। এই ঘর নির্মানে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না। এছাড়াও প্রকৃত ভুমিহীনরা যেন এই ঘর বরাদ্দ পান সে ব্যাপারে জেলা মনিটরিং কমিটি কাজ করছে। উপকারভোগীদের সাথে কথা বলে তিনি তাদের অভিজ্ঞতার উপর বিবেচনা করে কর্মসংস্থানের ব্যবস্থা করার কথা জানান। এছাড়াও আগামীতে মনিটরিংয়ের কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি। উল্লেখ্য ফুলবাড়ী উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দুস্থ্য অসহায় গৃহহীনদের মাঝে মোট এক হাজার ১টি ঘর বরাদ্দ দেয়া হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4723712আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET