২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




বামনায় যুবলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ২১ ২০১৮, ১৮:০৭ | 693 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মিজানুর রহমান সুমনঃ
বরগুনার বামনা উপজেলা যুবলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম সারওয়ারকে একটি হত্যা মামলায় ষরযন্ত্র করে স্বীকারউত্তিমূলক আসামী করা ও তাকে জেল হাজতে পাঠানোর প্রতিবাদে মানববন্ধন করে বামনা উপজেলা আওয়ামী যুবলীগ।  গতকাল সকাল ১০টায় উপজেলার স্মৃতিসৌধ চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বামনা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালীন আলোচনা সভায় বক্তব্য দেন, বামনা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোশাররফ হোসেন জমাদ্দার, বুকাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান সবুজ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক চৌধূরী কামরুজ্জামান সগির, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, শ্রমিকলীগ সভাপতি আখতারুজ্জামান শিপার,উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মানজুরুলহক বাক্কী, বামনা সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বিপ্লব কুমার প্রিন্স, ছাত্রলীগ যুগ্ম আহবায়ক আলআমীন হোসেন জনি, কলেজ ছাত্রলীগ সভাপতি মোর্শ্বেদ শাহরিয়া গোলদার, প্রমূখ।
সমাবেশে বক্তারা উপজেলা যুবলীগ সভাপতির মুক্তিদাবী করে বলেন, গত ২০১৪ সালে ৮ অক্টোবর রাতে জেলা প্রশাসক দপ্তরের অবসরপ্রাপ্ত নৌযান চালক জব্বার খানকে তার বাড়ীর কাছে নৃশংষভাবে কুপিয়ে হত্যা করা হয়। এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই। এই হত্যা মালায় রাজনৈতিকভাবে হেয় করার জন্য উপজেলা যুবলীগ সভাপতিকে স্বীকারউক্তিমূলক আসামী করা হয়। গত সোমবার সেই মালায় হাজিরা দিতে গেলে আদালত তাকে জেলহাজতে পাঠায়। আমরা বামনাবাসী সাইফুল ইসলাম সারওয়ারের অবিলম্বে মুক্তি চাই ও ওই হত্যাকান্ডের সাথে প্রকৃত জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET