২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বেনাপোলে ছিনতাই কৃত টাকা ও পিস্তল সহ আটক ৩

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৫ ২০২১, ২১:৫৭ | 631 বার পঠিত

যশোরের বেনাপলে ছিনতাই হওয়া টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ।বুধবার রাতে বেনাপোলের সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের একটি (ডিবি) দল তাদের আটক করেন। এসময় ছিনতাই করা ৭ লাখ ৮০ হাজার টাকার মধ্যে ৭ লাখ ৬৪ হাজার টাকা উদ্ধার করে। তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান পিস্তলও উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার(২৫শে ফেব্রুয়ারি) বিকেলে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার তার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে সংবাদকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।আটকৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের আহসানের ছেলে সুমন (২৫), একই গ্রামের আবু তৈয়ব মোড়লের ছেলে আনোয়ার (২৫) ও ভবেরবেড় গ্রামের নুরুর ছেলে নোমান (১৯)।
উল্লেখ্য বুধবার বেলা পৌনে ১২টার দিকে বেনাপোলের ব্যবসায়ী শরীফের কর্মচারী শিমুল হোসেন টুটুল শার্শা উপজেলার নাভারণ এলাকার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ১৩ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর টাকাসহ মোটরসাইকেলে করে যাচ্ছিলেন ব্যাংকের বেনাপোল শাখায় জমা দিতে। ওই সময় শরীফ তাকে ব্যাংকে ৬ লাখ টাকা জমা এবং ৭ লাখ ৮০ হাজার টাকা নিয়ে যেতে বলেন। টুটুল ৭ লাখ ৮০ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় শার্শার মাঠপাড়া গ্রামে নুর হোসেনের বাড়ির সামনে পৌঁছালে সুজন, আনোয়ার ও নোমান তার কাছ থেকে ওই টকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ মাঠে নামে। তারা প্রযুক্তি ব্যবহার করে ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পুলিশ তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান উদ্ধার করে।ছিনতাইকারী সুজনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। ঘটনায় থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলাটির স্পর্শকাতর হাওয়াই যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার মজুমদার মামলাটি যশোর গোয়েন্দা পুলিশর কাছে নাস্তা করেন। একপর্যায়ে যশোর গোয়েন্দা পুলিশের চৌকস দল প্রযুক্তি ব্যবহার করে ছিনতাইকারীদের রাতেই আটক করতে সক্ষম হন।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494823আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET