৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • মুকসুদপুরে চার খুনের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মুকসুদপুরে চার খুনের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২১, ২২:১৪ | 682 বার পঠিত

গোপালগঞ্জের মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক দুটি সংঘর্ষে চার খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রাঘদী ইউনিয়ন বাসি।

শনিবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী নামক স্থানে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে নিহতের স্বজনরাসহ এলাকার ৫শতাধিক নারী পুরুষ অংশগ্রহন করে। বিক্ষোভ মিছিলটি মহাসড়কের রাঘদী ব্রিজ থেকে বিভিন্ন প্লাকাড হতে এক কিলোমিটার দুরে টেকেরহাট উত্তরপাড় বন্দরে গিয়ে শেষ হয়।

এখানেও তারা মানববন্ধন করে । এসময় মহাসড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয় । মানববন্ধন চলাকালে ডাঃ শামীম হাওলাদারের সভাপতিত্বে খুনিদের বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, এবাদুল, জাহিদ, জাহাঙ্গীর, তুষার, নিহত কালাম শেখের স্ত্রী সোভা বেগম, কালাই ফকিরের স্ত্রী সেফালী বেগম, সাহিদ মোল্যার স্ত্রী শিল্পী বেগম প্রমুখ ।

উল্লেখ্য গত নভেন্বর ২৩-১১-২০২০ তারিখে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে এলাকায় প্রভাব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান টুটুলের সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এ সংঘর্ষে সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান টুটুলের সমর্থক তিনজন নিহত হয় ।

নিহতরা হলো রাঘদী গ্রামের মৃত জলিল শেখের ছেলে কালাম শেখ (২৫), দাসেরকান্দী গ্রামের মোসলেম ফকিরের ছেলে কালাই ফকির (৪৫), শ্রীযুতপুর গ্রামের করিম মোল্লার ছেলে সাহিদ মোল্লা (৪০) । এছাড়া গত ৩১ মার্চ উক্ত দুই পক্ষের মধ্যে এক সংঘর্ষে সাজাহান শেখ নামে আরও একজন নিহত হয় ।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, এ ঘটনায় গ্রেফতার ৪জন ও ৭৫জন স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পন দিয়ে মোট ৭৯ জন জেল হাজতে আছে । বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4406766আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET