২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • মুজিববর্ষে মুকসুদপুরে ৫০ ভূমিহীন ও গৃহহীন পেল প্রধানমন্ত্রীর জমিসহ ঘর

মুজিববর্ষে মুকসুদপুরে ৫০ ভূমিহীন ও গৃহহীন পেল প্রধানমন্ত্রীর জমিসহ ঘর

শহিদুল ইসলাম, মুকসুুদপুর,গোপালগঞ্জ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ২৩ ২০২১, ১৭:২২ | 634 বার পঠিত

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ন -২ প্রকল্পের আওতায় সারা দেশে একযোগে ৯লাখ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধ করেন। গতকাল শনিবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুরে ৫০টি পরিবারকে এই জমিসহ ঘর প্রদান অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন তিনি।
মুকসুদপুরে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, গোপালগঞ্জ ভুমি অধিগ্রহণ কর্মকর্তা রনি আলম নুর, গোপালগঞ্জ সহকারী কমিশনার এক্সিউটিভ শেখ সালাউদ্দীন, মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, সহকারী কমিশনার ভুমি আসমত হোসেন, পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, তাপসী বিশ্বাস দুর্গা, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, সিনিয়র মৎস অফিসার খায়রুল ইসলাম পাভেল, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, সাংবাদিক সরদার মজিবুর রহমান, ছিরু মিয়াসহ মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, শিক্ষক, বেসরকারী কর্মকর্তা, জন প্রতিনিধি, আওয়াীলীগের নের্তৃবন্দ ও সুবিধা ভোগীরা।
উপজলো নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ জানান, এই অনুষ্ঠানের মাধ্যমে খান্দারপাড়া ইউনিয়নের কুদ্দুস মোল্লার ছেলে বিল্লাল মোল্লা, স্বামী পরীত্যাক্ত সালাম মুন্সীর মেয়ে চম্পা বেগম, সামসু শেখের ছেলে আজিজুল হাকিমকে জমির দলিলসহ ঘরের সনদপত্র প্রদান করা হয়েছে বাকীদেরকে তাদের যে জমিসহ ঘর দেয়া হচ্ছে সেখানে যেয়ে তাদের হাতে হস্তান্তর করা হবে।
সুবিধাভোগী বিল্লাল মোল্লা জানান, আমার কোন জমি এবং ঘর ছিলোনা অন্যের আশ্রয়ে দিনমজুর খেটে  কোনরক জীবন কাটিয়েছি মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে জমিসহ ঘর উপহার দিলো আমি তার জন্য অনেক খুশি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর দির্ঘায়ু ও মঙ্গল কামনা করি।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4383615আজকের পাঠক সংখ্যা::
  • 12এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET