১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

চিকেন ফ্রাই অর্ডার করে পেলেন ‘তেলে ভাজা তোয়ালে’

নয়া আলো অনলাইন ডেস্ক।

আপডেট টাইম : জুন ০৭ ২০২১, ১৭:৪০ | 663 বার পঠিত

অনলাইনে অর্ডার করে এক পণ্যের পরিবর্তে ভিন্ন পণ্য পাওয়ার অভিজ্ঞতা কম-বেশি সবারই আছে। এক খাবার অর্ডার করে তার বদলে অন্য কোনো খাবার আসলে সেটা হয়তো মানা যায়, কিন্তু খাবারের পরিবর্তে ডুবো তেলে ভাজা তোয়ালে পেলে কেমন লাগবে?

অদ্ভুত শোনালেও সত্যিই জনপ্রিয় একটি ফাস্ট ফুড চেইন থেকে চিকেন ফ্রাই বা ভাজা মুরগি অর্ডার করে তার পরিবর্তে একটি ভাজা তোয়ালে পেয়েছেন ফিলিপাইনের এক নারী।

মিস পেরেজ নামের ওই ভুক্তভোগী নারী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার এই “অখাদ্য” খাবারের ছবি দিয়ে একটি ভিডিও-ও শেয়ার করেছেন। আর মূহুর্তেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে ফেসবুক। তার পোস্টটি এ পর্যন্ত ২০ লাখ বার দেখা হয়েছে এবং শেয়ার করা হয়েছে প্রায় ৮৭ হাজার বার।

ভিডিও-তে পেরেজ জানান, ছেলের জন্য “মেট্রো ম্যানিলা”র একটি জলিবি আউটলেট থেকে “চিকেনজয়” খাবারটি অর্ডার করেছিলেন। তবে তার পরিবর্তে যা পেয়েছেন তাতে মোটেও “জয়”(আনন্দ) খুঁজে পান নি তারা।

পেরেজ বলেন, “আমরা যখন খাওয়ার জন্য মুরগীর টুকরোগুলো মুখে নিয়ে কামড়াচ্ছিলাম তখনই বুঝি এটা কিছুতেই ছিঁড়ছে না। তারপর যখন হাত দিয়ে টেনে ছেঁড়ার চেষ্টা করি তখন আমি অবাক হয়ে যাই এটা দেখে কারণ এটা কোনো মুরগি না একটা তেলে ভাজা নোংরা তোয়ালে ছিল। বিষয়ট সত্যিই জঘন্য ছিল।”

মেট্রো নিউজে দেওয়া এক সাক্ষাৎকারে পেরেজ বলেন, “হয়তো রুটি তৈরির ময়দা মাখানোর সময়ই তোয়ালেটি মিশ্রণের মধ্যে পড়ে যায়। সেই নোংরা চিকেনজয়গুলো কোন অভাগা গ্রাহকের পেটে গিয়েছি কে জানে!”

মেট্রো নিউজের প্রতিবেদনে বলা হয়, এ বিষয়ে জলিবি ফুডস কর্পস জানিয়েছে, ভাইরাল ভিডিওটির কারণে স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি উদ্বেগ উত্থাপিত হওয়ায় তাদের ওই শাখাটি বর্তমানে অস্থায়ীভাবে বন্ধ আছে।

তবে সংস্থাটি বলছে, এ জাতীয় ঘটনা যাতে আবারও না ঘটে তা নিশ্চিত করতে তারা কর্মচারীদের পুনরায় প্রশিক্ষণ দেবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4719107আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET