৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খেলাধুলা
  • বগুড়া সদরের ঠেঙ্গামারায় শর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়া সদরের ঠেঙ্গামারায় শর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

এম এ রাশেদ, বগুড়া জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২১, ১৭:২৪ | 661 বার পঠিত

 বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ঠেঙ্গামারা একতা সংঘের আয়োজনে শর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা  অনুষ্ঠিত হয়।
সমাজ সেবক ইমরান হোসেন ছনির সভাপতিত্বে টিটিআই কলেজের সন্নিকটে খেলার মাঠে। খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট তরুণ সমাজসেবক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যন প্রার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী রাজিবুল করিম রাফি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তরুণদের মাদকসহ সকল অপরাধ থেকে দূরে রাখতে ক্রীড়াচর্চার কোন বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে সকল সামাজিক অবক্ষয় রোধ করা সম্ভব। পাশাপাশি একজন দক্ষ খেলোয়াড় তার খেলার মাধ্যমে গ্রাম, জেলা তথা দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে পরিচয় করিয়ে দিতে পারে। সুন্দর সুস্থ ও অপরাধমুক্ত সমাজ গঠনে লেখাপড়ার পাশাপাশি যুবকদের খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। তবেই এই সমাজ, শহর, দেশ সুন্দর হবে।
উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য ও বন্ধু অনলাইন রক্তদান সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাজমুল তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী সবুজ তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী (আই আই সিটি) সাব্বির হাসান সোহাগ প্রমুখ।
শর্টপিস এই টুর্নামেন্ট এর সার্বিক তত্তাবধানে ছিলেন নিরব মন্ডল ও মোজাহিদ মেডিসিন কর্নার এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান মাসুদ। উক্ত খেলায় দুইটি দল অংশগ্রহণ করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে ৫ হাজার টাকা এবং রানার্স আপ দলের সদস্যদের মাঝে ২ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন অতিথিবৃন্দ।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4400172আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET