২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজশাহী
  • বাগমারায় ৬৫ জন চেয়ারম্যান প্রার্থীর দলীয় আবেদন ফরম উত্তোলন

বাগমারায় ৬৫ জন চেয়ারম্যান প্রার্থীর দলীয় আবেদন ফরম উত্তোলন

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২১, ২০:০৩ | 657 বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারা উপজেলায় গত দুই দিনে ৬৫ জন চেয়ারম্যান প্রার্থীর দলীয় আবেদন ফরম উত্তোলন করেছে। শনিবার দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। তবে দলীয় সিদ্ধান্তের বাহিরে কোন ব্যক্তি যদি নির্বাচন নিয়ে প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি প্রদান করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে।

যোগীপাড়া ইউনিয়নের আ’লীগের দলীয় আবেদন ফরম উত্তোলন করলেন ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। গতকাল রোববার বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু ম্মৃতিজাদুঘর কমপ্লেক্স থেকে দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন। মোস্তফা কামাল।

সোনাডাঙ্গা ইউনিয়ন থেকে পাঁচশতাধিক দলীয় নেতাকর্মী নিয়ে চেয়ারম্যান পদে দলীয় আবেদন ফরম উত্তোলন করেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি ও ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান টুকুর সুযোগ্য পুত্র সিজানুর রহমান সিজান। গতকাল রোববার বিকেলে সিজানুর রহমান সিজানের পক্ষে দলীয় আবেদন ফরম উত্তোলন করতে আসেন, উপজেলার বীর মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার রফিকুল ইসলামের নেতৃত্বে কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ও ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধারা। মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ছাড়াও ইউনিয়ন আ’লীগ, যুবলীগের নেতাকর্মী ও উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। সিজানুর রহমান সিজান রাজশাহী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়ীত্ব পালন করছেন। এছাড়াও তিনি ইউনিয়ন আ’লীগের সদস্য রয়েছেন বলে জানা গেছে।

নরদাশ ইউনিয়ন আ’লীগের দলীয় আদেবন পত্র উত্তোলন করেন, সিরাজুল ইসলাম। তিনি বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবনন্ধু কমপ্লেক্সে গিয়ে আদেবন ফরম উত্তোলন করেন।

গনিপুর ইউনিয়ন আ’লীগের দলীয় আবেদন ফরম উত্তোলন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক সেনা সদস্য আবুল কালাম আজাদ, আ’লীগ নেতা জাফর আহম্মেদ শিমুল ও হারুনুর রশীদ। বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে তারা দলীয় আবেদন ফরম উত্তোলন করেন। এছাড়াও গোয়ালকান্দি ইউনিয়ন থেকে দলীয় আবেদন ফরম উত্তোলন করেন, ডা: জাহেদুর রহমান রহমান। এছাড়াও দ্বপিপুর ইউনিয়নে দলীয় আবেদন ফরম উত্তোলন প্রভাষক মোস্তাফিজুর রহমান মোস্তাক ও সাইদুর আফছার এবং বড়বিহানালী থেকে দলীয় আবেদন ফরম সংগ্রহ করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন। আলমগীর হোসেন বড়বিহানালী ইউপি’র জনপ্রিয় চেয়ারম্যান মরহুম কফিল উদ্দিনের জামাতা এবং তিনিও ইউনিয়নে ব্যাপক জনকল্যান মূলক কাজ করায় ভোটারের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে বলে জানা গেছে । রোববার বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে তারা আবেদন ফরম উত্তোলন করেন।

মাড়িয়া ইউনিয়ন থেকে দলীয় আবেদন ফরম উত্তোলন করেন, রেজাউল হক । তিনি রোববার বিকেলে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু কমপ্লেক্সে গিয়ে তিনি দলীয় আবেদন ফরম উত্তোলন করেন। রেজাউল হক স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ছোট ভাই। মাড়িয়া ইউনিয়নে রেজাউল হকের কর্মকান্ডে ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা অভিভৃত হয়ে তাকে দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানান। গতকাল পাঁচশ’র বেশী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি দলীয় ফরম উত্তোলন করেন। এই সংবাদ লেখা পর্যন্ত ৬৫ জন দলীয় চেয়ারম্যান পদে ্আবেদন উত্তোলন করেছেন বলে জানা গেছে।

আগামাীকাল সোমবার বিকেলে ৫টার মধ্যে সকল আবেদন কারীকে দলীয় কার্যালয়ে ফরম পূরনের মাধ্যমে জমা দেয়ার জন্য আহবান জানানো হয়েছে। দলীয় আবেদন ফরম বিতরন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ও দপ্তর সম্পাদক নুরুল ইসলাম ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494304আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET