১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




বেলকুচিতে হত্যা মামলার আসামী জাল টাকাসহ গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৩ ২০১৮, ১৬:১২ | 702 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:- সিরাজগঞ্জের বেলকুচিতে চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলা ও ৩ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত আসামী আলতাব হোসেনকে (৫৫) চার হাজার জাল টাকাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের আদাচাকী ঈদগা মাঠ সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে আসছে। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক ছিল। আলতাব হোসেন ভাঙ্গাবাড়ী ইউনিয়নের উত্তর বানিয়াগাতী নতুনপাড়ার মৃত ইনছাব আলীর ছেলে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, জাল টাকার লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও নাজমুল হক আদাচাকী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার জাল টাকাসহ আলতাবকে গ্রেফতার করে।
তিনি আরও বলেন, আলতাব একই এলাকা মৃত সুজাবত মল্লিকের ছেলে কৃষক আব্দুল খালেক মল্লিককে গত ২০১৭ সালের ৮ নবেম্বর জমিজমার জের ধরে সে তার সহযোগীদের নিয়ে সন্ধ্যার দিকে কুপিয়ে হত্যা করে। ওই হত্যা মামলায় সে ১নম্বর আসামী।
এছাড়া তিনি মাদকদ্রব্য মামলার ওয়রেন্টভুক্ত ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET