৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মানবতার ফেরিওয়ালা সম্মাননা স্মারক পেলেন মানবাধিকার সমিতি কুষ্টিয়া

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০২০, ২২:১৫ | 710 বার পঠিত

 

মানবতার ফেরিওয়ালা সম্মাননা স্মারক পেলেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখা। সম্মানা স্মারক গ্রাহণ করেন মানবাধিকার কর্মী সাংবাদিক শাহারিয়া ইমন রুবেল। আজ শনিবার (২৮নভেম্বর) তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ হলরুমে (২য় তলা) বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুমিল্লা জেলা শাখার উদ্যোগে কর্মী সভা ও স্মারক সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কুমিল্লা জেলা কমিটি গঠন এবং বগুড়া, কুষ্টিয়া, চাঁদপুর, বরগুনা এবং কুমিল্লা খুলনা ও ফরিদপুর জেলার করোনাকারীন সময়ে যারা মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়িয়েছেন সেই সমস্ত জেলা কমিটি এবং সংগঠনের সংগঠকদের মানবতার ফেরিওয়ালা স্মারক সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সংগঠনের উপদেষ্টা বিচারপতি ফয়সাল মহমুদ ফয়েজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুষ্টিয়াসহ ৮ টি জেলার মানবতার ফেরিওয়ালাদের সম্মাননা স্মারক প্রদান করেন। বাংলাদেশ মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার পক্ষে সাধারণ সম্পাদক শাহারিয়া ইমন রুবেল সম্মাননা স্মারক ও কেষ্ট গ্রহন করেন।

এর আগে কুমিল্লা জেলার আহ্বায়ক পারভেজ হোসেন বাবুর সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা এবং কুমিল্লা জেলা শাখা কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব এ্যাডভোকেট সাইফুল ইসলাম সেকুল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন, সাবেক মহা-সচিব মোঃ মফিজুর রহমান লিটন সহ কুমিল্লা জেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন করোনার ভিতরে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি যে ভাবে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রসংসানীয় দাবীদার। আমি আশা করবো এই সংগঠনে যারা কাজ করবে তারা সত্য ও ন্যায়ের পথে থাকবে। আমি এই সংগঠনের সাথে আছি ভবিষ্যাতে থাকবো। করোনার ভাইরাস যেমন সারাপৃথিবীতে ছড়িয়ে গেছে তেমনি যাতা মানবাতাহীনতার কাজ করে তারাও তাদের ভাইরাস ছড়িয়ে দিয়েছে বহু উন্নত দেশে মানবতা ও গণতন্ত্র মুখথুবরে পড়ে আছে। আমাদের দেশের নাগরিকদের মানবিক ও দেশপ্রেমিক হতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন দপ্তর উপ কমিটির সদস্য মারুফ সরকার, শরিয়াতপুর জেলার সমন্বয়কারী শহিদুল ইসলাম সাইফুল, মোঃ আল আমিন হোসেন। সংগঠনের পক্ষ থেকে মানবতার ফেরিওয়ালা হিসাবে সম্মাননা প্রদান করা হয় এর মধ্যে বরগুনা জেলার পক্ষে বরগুনা জেলার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাজ্জাকের অনুপস্থিতিতে পদক গ্রহণ করেন কেন্দ্রীয় নেতা গোলাম ফারুক মজনু, বগুড়া জেলার পক্ষে বগুড়া জেলার সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলার, কুষ্টিয়া জেলার পক্ষে কুষ্টিয়া জেলার সাধারণ সম্পাদক শাহারিয়া ইমন রুবেল, সিনিয়র সহসভাপতি অর্পণ মাহমুদ, সদর উপজেলা সভাপতি আবু মনি সাকলায়েন এলিন, চাঁদপুর জেলার পক্ষে চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিলন এলএলবি, ফরিদপুর জেলার পক্ষে ফরিদপুর জেলার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ রিয়াসাত মাহিন ও খুলনা জেলার পক্ষে এস কে কুদরত আলীর অনুপস্থিতিতে কেন্দ্রীয় চেয়াম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4402231আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET