২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • পলাশবাড়ীতে জন দুর্ভোগ লাঘবে ছাত্রলীগের উদ্যোগে নিউ লাইফ ফাউন্ডেশনের অর্থায়নে রাস্তা সংস্কার




পলাশবাড়ীতে জন দুর্ভোগ লাঘবে ছাত্রলীগের উদ্যোগে নিউ লাইফ ফাউন্ডেশনের অর্থায়নে রাস্তা সংস্কার

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ০১ ২০২১, ২০:২৩ | 885 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গাইবান্ধার পলাশবাড়ীতে জন দুর্ভোগ লাঘবে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ও নিউ লাইফ ফাউন্ডেশনের অর্থায়নে এবার রাস্তা সংস্কার কাজ সম্পন্ন করা হলো।
একের পর এক জনকল্যাণমুখী কাজের অংশ হিসেবে এবার পথচারিদের চলাচলের সুবিধার্থে প্রত্যন্ত পল্লীর রাস্তা সংস্কার করে দিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসি ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ।
এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১ জুন) পলাশবাড়ী পৌরশহরের নুরপুর গ্রামের গোবিনপুরে আংশিক এলাকায় অধ্যক্ষ মাওঃ আব্দুল হালিমের বাড়ীর সম্মুখ রাস্তাটি বর্ষা মৌসুমে বরাবরই পথচারী সাধারণের চলাচলে মারাত্মক অনুপযোগী হয়ে পড়ে। উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা বিষয়টি ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউকে অবগত করলে তিনি তাৎক্ষণিক ইটের রাবিশ দিয়ে মেরামতের মাধ্যমে রাস্তাটি চলাচলের উপযোগী করে তোলেন। ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেলের সার্বিক তত্ত্বাবধানে এসময় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ, সহ-সভাপতি সৌরভ আহম্মেদ উজ্জ্বল,ছাত্রলীগ নেতা আশিক, জীবন ও অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য; গাইবান্ধার পলাশবাড়ী ও সাদুল্লাপুর এবং রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা এলাকার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর অবর্ণনীয় দুঃখ-দুর্দশা লাঘবে অন্ন-বস্ত্র-বাসস্থান-চিকিৎসা-শিক্ষা ও বিনোদন এবং বিভিন্ন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ছাড়াও অসহায়ত্বের বিভিন্ন ক্ষেত্রে বরাবরই নানা মানবিক সহায়তার কাজ করে আসছেন ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ। তিনি তাঁর জীবদ্দশায় ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতেও এমন মানবিক সাহায্য সহযোগিতার কার্যক্রম অব্যাহত চালিয়ে যাবেন বলে তিনি জানান।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET