১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • বগুড়া পৌরসভার নির্বাচনের ১৮ নং ওয়ার্ডে প্রচারণার শেষ দিনে কাউন্সিলর প্রার্থী শফিকের ব্ল্যাকবোর্ড প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার মিছিল




বগুড়া পৌরসভার নির্বাচনের ১৮ নং ওয়ার্ডে প্রচারণার শেষ দিনে কাউন্সিলর প্রার্থী শফিকের ব্ল্যাকবোর্ড প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার মিছিল

বিল্লাল হোসেন, দেবিদ্বার,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৭ ২০২১, ০০:৩৬ | 717 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বগুড়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডে প্রচারণার শেষ দিনে কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিক এর ব্ল্যাকবোর্ড প্রতীকের নির্বাচনী প্রচার মিছিল শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) বিকেলে ওয়ার্ডের মগলিশপুর ফুলবাড়ী উত্তর মধ্য ও দক্ষিণপাড়ার বিভিন্ন এলাকায় শান্তিপূর্ণভাবে প্রদক্ষিণ করে। ব্যানার, প্লেকার্ড, প্রতীক সম্বলিত পিতলের ব্যাজ, প্রতীক সম্বলিত মাস্ক পরিয়ে এলাকার শত শত নারী-পুরুষ এ প্রচারণা মিছিলে অংশ নেয়।
বিশেষ করে উন্নত সেবা ও নাগরিক সুবিধা প্রদানসহ নানাবিধ স্লোগানে মুখরিত হয় পুরো ওয়ার্ড অঙ্গন। প্রচারণা মিছিলে এলাকার সর্বস্তরের মানুষ স্বতস্ফূর্তভাবে ও স্বপ্রণোদিত হয়ে এ নির্বাচনী মিছিলে অংশ নেয়ার জন্য দুপুরের খাবার খেয়ে জড়ো হতে থাকে। একপর্যায়ে নির্বাচনী অফিস প্রাঙ্গন কানায় কানায় পূর্ণ হলে প্রচারণা মিছিলটি অদম্য স্পৃহায় বের হয়ে ওয়ার্ডের সকল এলাকা প্রদক্ষিণ শেষে আবার একইস্থলে এসে শেষ হয়।
অত্র এলাকার মানুষ ব্ল্যাকবোর্ড প্রতীকের প্রার্থী সাবেক ছাত্রনেতা ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিককে বিজয়ী করার লক্ষ্যে তাদের প্রচার-প্রচারণা সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালিত করছে।
এ সময় কাউন্সিলর প্রার্থী শফিক নির্বাচনী প্রচার মিছিল গন সংযোগকালে তিনি ভোটারের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়নের জন্য নতুন নেতৃত্বের প্রয়োজন। আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচনে জয়ী হতে পারলে অত্র ওয়ার্ডের সকল সুবিধাবঞ্চিত মহিলা ও পুরুষদের কর্মস্থানের ব্যবস্থা করার চেষ্টা করা হবে।সেই সাথে এলাকার সকল উন্নয়ন মূলক কাজ সবাইকে সাথে নিয়ে করব ইনশাল্লাহ।
গণসংযোগ ও প্রচারণা মিছিলে অত্র ওয়ার্ডের বিপুল সংখ্যক মহিলা-পুরুষ কর্মী সমর্থক ও সম্মানিত ভোটারবৃন্দরা অংশগ্রহণ করেন।।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET